বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

মক্কা-মদিনার দেশে শুরু হচ্ছে গানের প্রতিযোগিতা

ফোরাম প্রতিবেদক / ১৯০ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ২৬, ২০২২
মক্কা-মদিনার দেশে শুরু হচ্ছে গানের প্রতিযোগিতা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এবার গায়ক-গায়িকাদের খোঁজে নামছে মক্কা-মদিনার দেশ সৌদি আরব। ‘সৌদি আইডল’ নামে আন্তর্জাতিক প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতার নতুন সংস্করণ শুরু হচ্ছে শিগগিরই।

স্থানীয় গণমাধ্যম আরব নিউজের প্রতিবেদন অনুযায়ী, সৌদির জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান তুর্কি আল-শেখ শনিবার এক ঘোষণায় এ তথ্য জানিয়েছেন।

ডিসেম্বরে মুক্তি পাবে ‘কারাগার- টু’

সৌদি আরবের জিইএ এবং এমবিসি গ্রুপের অংশীদারত্বে আন্তর্জাতিক অনুষ্ঠানটি নির্মাণ এবং সম্প্রচার করা হবে। আগামী মাসে অনুষ্ঠানটির চিত্রগ্রহণ শুরু হবে। দুই ভাগে বিভক্ত থাকবে অনুষ্ঠানটি- অডিশন এবং লাইভ শো।

অনুষ্ঠানে নিবন্ধন করতে আহ্বান জানিয়ে এমবিসি এক টুইট বার্তায় লিখেছে, ‘আপনার কণ্ঠ কি সুন্দর… আপনি কি গান গাইতে চান… আপনি কি প্রতিযোগিতা পছন্দ করেন… জনপ্রিয়তা এবং খ্যাতির জগতে প্রবেশ করতে আগ্রহী? তাহলে সবচেয়ে বড় গানের প্রতিযোগিতার আসরে অংশগ্রহণ করুন। সুযোগ হাতছাড়া করবেন না, এখনই নিবন্ধন করুন।’

অন্যদিকে আরেক টুইট বার্তায় আল-শেখ লিখেছেন, ‘অনুষ্ঠানটির প্রথম পর্ব এই বছরের ডিসেম্বরে প্রচারিত হবে।’ নতুন এই অনুষ্ঠানে সৌদি প্রতিভা খোঁজার চেষ্টা করা হবে।

বিচারক হিসেবে থাকবেন সৌদি গায়ক আসিল আবু বকর, আমিরাতি গায়িকা ও অভিনেত্রী আহলাম, জনপ্রিয় আরব গায়ক আসালা (সিরিয়ান) এবং সুরকার মাজেদ আল-মোহান্দেস।

The short URL of the present article is: https://tvforumbd.com/rpg8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান