বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

ভয়ে ঘুমাতে পারছেন না মাহি

ফোরাম প্রতিবেদক / ১৯৫ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৭, ২০২২
ভয়ে ঘুমাতে পারছেন না মাহি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চিত্রনায়িকা মাহিয়া মাহিকে আপাতত পর্দায় খুব একটা দেখা যায় না। তবে পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে নিজের আবেগ-অনুভূতির কথা ভাগ করে নেন তিনি। এ জন্য প্রায়ই ফেসবুকে নিজের বিভিন্ন বিষয় স্ট্যাটাসের মাধ্যমে জানান দেন এই চিত্রনায়িকা।

এই অভিনেত্রী একাধিকবার সাহসী রূপে দেখা দিয়েছেন পর্দায়। বাস্তবেও অনেক শক্তিশালী তিনি। ব্যক্তিজীবন নিয়ে আলোচনা-সমালোচনায় আসলেও কখনো সেই সব ভেবে থেমে থাকেননি। কিন্তু এবার অদৃশ্য এক শক্তির কাছে যেন অসহায় এই নায়িকা! ভয়ে ঘুমাতেও পারেন না।

শনিবার (১৬ জুলাই) দুপুর ১২টা ১২ মিনিটে ফেসবুকে এক স্ট্যাটাসে ভয়ে ঘুমাতে না পারার কথা জানান ‘অগ্নি’ সিনেমার অভিনেত্রী।

এদিন মাহি স্ট্যাটাসে বলেন, ‘ইয়া আল্লাহ, ভুলায় দাও। ভয়ে আমি ঘুমাতে পারি না।’ তার এই স্ট্যাটাসে মন্তব্য করে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক প্রশ্ন করেন, ‘কী হয়েছে?’ জবাবে নায়িকা লিখেন, ‘ভূত। আমি দেখেছি।’

এছাড়া নিশাত মাহমুদা নামে এক মন্তব্য করে প্রশ্ন করেন, ‘ভূত দেখেছো?’ সেখানেও জবাবে মাহি ‘হুম’ বলেন।

তবে নায়িকার ‘ভূত আতঙ্ক’ বিষয়টি নেটিজেনদের অনেকেই মজার ছলে নিয়েছেন। আবার কেউ কেউ প্রিয় তারকাকে সাহস জোগাতে আল্লাহর প্রতি ভরসা রাখার জন্য বলেছেন।

প্রসঙ্গত, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিবের সঙ্গে বিয়ে হয় মাহির। বিয়ের পর স্বামীকে নিয়ে ওমরাহও করেছেন তিনি। আর তাদের সোশ্যাল মিডিয়া থেকে এটা স্পষ্ট যে, বিয়ের পর বেশ সুখে-শান্তিতেই সংসার করছেন তারা।

The short URL of the present article is: https://tvforumbd.com/n4vb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান