মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

ভোটের দিন এফডিসিতে শাবনূরকে ঘিরে উচ্ছ্বাস

বিনোদন ডেস্ক / ১৬ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৯, ২০২৪
ভোটের দিন এফডিসিতে শাবনূরকে ঘিরে উচ্ছ্বাস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছেন তারকা ও শিল্পীরা। সেই তালিকায় আছেন বাংলা চলচ্চিত্রের এক সময়কার সুপারস্টার শাবনূর।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে নিজের ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন তিনি।

তাতে দেখা যায়, এফডিসিতে শাবনূর। তাকে দেখে উচ্ছ্বসিত হয়ে ঘিরে ধরেছেন উপস্থিত সকলে। প্রথমে শাবনূরকে উষ্ণ অভ্যর্থনা জানান চিত্রনায়ক রুবেল। এরপর তার সঙ্গে কুশলাদি বিনিময় করতে এগিয়ে আসেন রিয়াজ। এসময় খল অভিনেতা ডিপজলকে দেখেই মামা বলে জড়িয়ে ধরেন শাবনূর।

এদিন নির্বাচন উপলক্ষে এফডিসিতে নিরাপত্তার আধিক্য দেখে খানিক বিস্মিত হন নায়িকা। লাইভে দেখা যায়, শাবনূরকে দেখে প্রার্থীদের অনেকেই বিস্ময় প্রকাশ করেন। সংবাদকর্মীরা ঘিরে ধরেন তাকে। মুহূর্তেই যেন আনন্দঘন পরিবেশ তৈরি হয় এফডিসিতে।

এবারের নির্বাচনে ২১ সদস্যবিশিষ্ট কমিটি এই নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্যানেল দুটি হলো মিশা-ডিপজল ও মাহমুদ কলি-নিপুণ।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান। এবার মোট ভোটার সংখ্যা ৫৭১ জন।

The short URL of the present article is: https://tvforumbd.com/617b


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান