বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

ভেঙে গেছে শাকিব-বুবলির সংসার, শিগগিরই ঘোষণা

ফোরাম প্রতিবেদক / ১৪৯ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১০, ২০২২
ভেঙে গেছে শাকিব-বুবলির সংসার, শিগগিরই ঘোষণা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সম্প্রতি বিয়ে ও সন্তান শেহজাদ খান বীরের কথা জনসমক্ষে স্বীকার করেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলি। তবে নতুন খবর হলো, ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে। আগামীতে যে কোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন। শাকিব খানের আইনজীবীসহ তাদের ঘনিষ্ঠ একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

শাকিব খানের বিরুদ্ধে বিদেশী নারীকে ধর্ষণের অভিযোগ !

এর আগে এক ফেসবুক পোস্টে বুবলি জানিয়েছিলেন, তার সঙ্গে শাকিব খানের বিয়ের তারিখ ছিল ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদের জন্ম হয়।

জানা গেছে, ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দুজন মুখোমুখি হলেও কেউ কারও সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

বুবলী-অপুর পর শাকিবের জালে কোন নায়িকা !

শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় বুবলি ২০২১ সালের ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে গেলে দুজনের মধ্যে সম্পর্কের বরফ গলতে শুরু করে।

কিন্তু বুবলি বাংলাদেশে ফিরে আসার পর তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দূরত্ব বাড়তেই থাকে। এই দূরত্ব-বিবাদের কারণেই তাদের বিচ্ছেদ হয়েছে বলে সূত্রগুলো জানিয়েছে।

অপরদিকে কয়েকটি সূত্রে জানা যায়, ‘গলুই’ সিনেমায় কাজ করার সময়ে নায়িকা পূজা চেরীর সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব খান। ‘গলুই’-এর শুটিং শেষ করেই আমেরিকায় পাড়ি জমান তিনি। সেখান থেকেই পূজার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন শাকিব। সে সময় বেশ কয়েকবার আমেরিকায় যাওয়ার চেষ্টাও করেন পূজা। কিন্তু ভিসা না পাওয়ায় যাওয়া হয়নি তার।

সিঁথিতে সিঁদুর নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। দেশে এসেই আবার পূজার সঙ্গে নিয়মিত দেখা-সাক্ষাৎ করতে থাকেন। এবার পূজাকে আমেরিকায় নিয়ে যাওয়ার পরিকল্পনাও করছেন তিনি।

জানা গেছে, পূজা যুক্তরাষ্ট্রের ভিসাও পেয়ে গেছেন। সব ঠিক থাকলে আগামী মাসেই আমেরিকা পাড়ি জমাবেন শাকিব-পূজা।

The short URL of the present article is: https://tvforumbd.com/cjw8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান