বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

ভিডিওগুলো কীভাবে ফাঁস করা হয়েছিল, জানালেন রাজ

ফোরাম প্রতিবেদক / ৬৪ জন দেখেছেন
আপডেট : মে ৩১, ২০২৩
ভিডিওগুলো কীভাবে ফাঁস করা হয়েছিল, জানালেন রাজ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দেশের বিনোদন ইন্ডাস্ট্রিতে টক অব দ্যা টাউনে রূপ নিয়েছে চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ছবি ও ভিডিও প্রকাশ হওয়া। সেসব ছবি ও ভিডিওতে অভিনেত্রী নাজিফা তুষি, তানজিন তিশা এবং সুনেরাহ বিনতে কামালকে বিভিন্ন অঙ্গভঙ্গিতে এবং অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে দেখা গেছে। যা নিয়ে এখনো উত্তাল সোশ্যাল মিডিয়া।

নিজেদের মধ্যকার ক্যাজ্যুয়াল ছবি ও ভিডিও এভাবে প্রকাশ্যে আসায় বিতর্ক ও সমালোচনার বাইরে অনেকে তাদের বিবেকবোধ নিয়ে প্রশ্ন তোলেছেন। এছাড়া এসব ব্যক্তিগত বিষয় কীভাবে প্রকাশ্যে এলো, সেটিও জানতে চেয়েছেন অনেকে। এ নিয়ে যখন নানা সমালোচনা ও প্রশ্নের বান, সেই সময় ছবি ও ভিডিও প্রকাশ্যে আসা নিয়ে কথা বললেন অভিনেতা শরিফুল রাজ।

তিনি বলেন, আমি নিজে আইডি থেকে কিছুই পোস্ট করিনি। এ ঘটনায় আমি সত্যিই অনেক বিব্রত। সকাল থেকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে আমাকে। মঙ্গলবার (৩০ মে) দেশের একটি সংবাদমাধ্যমকে এমনটাই বলেন এ তারকা।

কথা বলার সময় এ অভিনেতা ভিডিওগুলো কখন এবং কীভাবে করা হয়েছে সেসবও জানিয়েছেন। এ ব্যাপারে শরিফুল রাজ বলেন, যে ভিডিওগুলো ছড়িয়েছে সেসব বছর পাঁচেক আগের। রাজধানী ঢাকার রাস্তার। আমরা বিভিন্ন সময়ে মজা করছিলাম, আর ভিডিওগুলো মজাচ্ছলেই করা হয়েছিল। অন্য কোনো উদ্দেশ্য ছিল না। ওরা আমার কাছের বন্ধু। অন্য কোনো উদ্দেশ্য নিয়ে ভিডিও করা নয় এসব।

এছাড়া ভয়ংকর কথা হচ্ছে, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইল ফোনে নেই। এসব কীভাবে ছড়াল সেটাই বুঝছি না, এটাই এখন বড় প্রশ্ন।

প্রসঙ্গত, ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়। এর মধ্যে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।

এসব ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরই নানা সমালোচনা এবং বিতর্ক শুরু হয় সোশ্যাল মিডিয়ায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান