মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

ভারতীয় পতাকার অবমাননা করলেন নোরা ফাতেহি, ক্ষুব্ধ ভারতীয়রা!

ফোরাম প্রতিবেদক / ৯৭ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৩, ২০২২
ভারতীয় পতাকার অবমাননা করলেন নোরা ফাতেহি, ক্ষুব্ধ ভারতীয়রা!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কাতারের রাজধানী দোহাতে অনুষ্ঠিত হয়েছে ফিফা ফ্যান ফেস্টিভ্যাল। এই অনুষ্ঠানেই নাচ পরিবহন করেছেন । ভারতীয় বংশদ্ভূত মরোক্কর অভিনয় ও আইটেম ড্যান্সfর নোরা ফাতেহি। আর এখানে নাচার সময় ভারতীয় পতাকাও হাতে তোলেন নোরা। আর এতেই ঘটে বিপত্তি।

যারা আপনাকে কষ্ট দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ থাকুন : প্রভা

এখন নোরার বিরুদ্ধে ভারতীয় পতাকা অবমাননার অভিযোগ তুলেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও ঘিরে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে। নোরাকে একহাত নিয়েছেন নেটিজেনদের একাংশ।

এ বিষয়ে টাইমস অব ইন্ডিয়াসহ অনেক সংবাদমাধ্যম এটি নিয়ে খবর প্রকাশ করেছে।

বিশ্বকাপের উদ্বোধনীতে নাচার কথা শোনা গেলেও তিনি নেচেছেন আসলে ফিফা ফ্যান ফেস্টিভ্যালে । নাচেন বিভিন্ন নামকরা বলিউড গানের ছন্দে। এই অনুষ্ঠানেই এক দর্শক নোরাকে ভারতের জাতীয় পতাকা ছুড়ে দেন। নোরা পতাকাটি হাতে নেয়ার পর সেটি তার পোশাকের সাথে আটকে যেতে থাকে। পরে সেটিকে হাতে তুলে দরেন। কিন্তু সেটি ছিল উল্টো অবস্থায়। অর্থাৎ সবুজ রং ছিল উপরে, নিচে গেরুয়া। এতেই শোরগোল পড়ে যায়।

পপ তারকা ক্রিস্টিন ম্যাকভি মারা গেছেন

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নেটিজেনদের কটাক্ষ চলতেই আছে। কেউ তাঁকে জাতীয় পতাকার গুরুত্ব বুঝে তা ঠিক করে ধরার পরামর্শ দিয়েছে, কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, “আসলে তো মরক্কো থেকে আসা। ”

একজন আবার প্রশ্ন তুলেছেন, কেন নোরা কাতারে ভারতের প্রতিনিধিত্ব করেছেন। কেউ কেউ নোরার এই কাজকে ‘চূড়ান্ত অপমান’ হিসেবে ব্যাখ্যা করেছেন। লিখেছেন, “এ তো জানেই না ভারতের পতাকা কীভাবে ধরতে হয়! আর মানুষের নাকি নোরা ফাতেহিকে নিয়ে গর্বের শেষ নেই।”

The short URL of the present article is: https://tvforumbd.com/1wr2


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান