বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

“ভাবিজি ঘার পার হ্যায়” ধারাবাহিক খ্যাত দীপেশ খান প্রয়াত

ফোরাম প্রতিবেদক / ১৮৭ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৪, ২০২২
“ভাবিজি ঘার পার হ্যায়” ধারাবাহিক খ্যাত দীপেশ খান প্রয়াত
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ফের একবার দুঃখের খবর ভেসে এলো ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রি থেকে। প্রয়াত হলেন জনপ্রিয় ধারাবাহিক “ভাবিজি ঘার পার হ্যায়” খ্যাত অভিনেতা দীপেশ খান। টেলিভিশনের দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। মাত্র ৪১ বছর বয়সে প্রয়াত হলেন এই টেলিভিশন অভিনেতা।

দাহিয়ের নিয়ের বিল্ডিংয়ের নীচে ক্রিকেট খেলছিলেন এই অভিনেতা। সেটে নিজের ডাকের আগে অবসর সময়ে ক্রিকেট খেলতে নেমেছিলেন তিনি। বেশ কিছুক্ষণ শরীরচর্চার পর সেটে পৌঁছেছিলেন তিনি। আচমকাই তার নাক-মুখ দিয়ে রক্ত বেরিয়ে আসতে শুরু করে। আশঙ্কা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তার।

‘ভাবিজি ঘার পার হ্যায়’ ছাড়াও ‘মে আই কাম ইন ম্যাডাম’, ‘এফআইআর’-এর মত জনপ্রিয় শো-তে অভিনয় করেছেন দীপেশ। তার সহকর্মী কবিতা কৌশিক এই বিষয়ে জানিয়েছেন, “আমি ভাবতেই পারছি না যে দীপেশ আজ আর আমাদের মধ্যে মধ্যে নেই। ওর কোনও নেশা ছিল না। মদ-সিগারেট হাত ছুঁয়ে দেখতো না।”

২০১৯ সালে নিজের বিবাহ সম্পন্ন করেছিলেন দীপেশ। তার মাত্র দেড় বছর বয়সের এক শিশুপুত্র রয়েছে। দীপেশের আরও এক সহকর্মী বৈভব মাথুর জানিয়েছেন, “শুক্রবার গভীর রাত অবধি তিনি শুটিং করেছেন। তারপর যখন সকালে মুখ, নাক দিয়ে রক্ত বেরোতে শুরু করে তখন হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু অনেক দেরি হয়ে গিয়েছিল।”

The short URL of the present article is: https://tvforumbd.com/n1kt


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান