মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

ভাই ও স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা নওয়াজউদ্দিনের

ফোরাম প্রতিবেদক / ৫৯ জন দেখেছেন
আপডেট : মার্চ ২৭, ২০২৩
ভাই ও স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা নওয়াজউদ্দিনের
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দাম্পত্য কলহ নিয়ে মাসখানিকের বেশি সময় ধরে সংবাদের শিরোনাম হচ্ছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। নিত্যনতুন অভিযোগ বা আইনি পদক্ষেপের কথা সামনে আসছে। এবার জানা গেল, অভিনেতা তার স্ত্রী আলিয়া সিদ্দিকীর এবং ভাই শামসুদ্দিন সিদ্দিকীর ওরফে শামাসের নামে মানহানির মামলা করেছেন।

ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালাচ্ছেন আলিয়া ও শামাস; এই অভিযোগ এনে ১০০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেছেন অভিনেতা। আগামী ৩০শে মার্চ এই মামলার শুনানি হবে। অভিনেতার আইনজীবী সুনীল কুমার এই তথ্য সংবাদমাধ্যমকে জানান। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

দীর্ঘদিন ধরেই এক ছাদের তলায় থাকেন না নওয়াজ ও আলিয়া। আলিয়ার দীর্ঘদিনের অভিযোগ করেছেন ছেলেমেয়ের ভরণপোষণের দায়িত্বও নওয়াজ নিতে চান না। এমনকি ছোটছেলেকে নাকি নিজের সন্তান বলেও মানতে নারাজ অভিনেতা। এর জন্য ডিএনএ টেস্ট করাতেও রাজি থাকার কথা জানান আলিয়া।

নওয়াজ তার আবেদনপত্রে আদালতকে জানিয়েছেন, তার বিরুদ্ধে যে মিথ্যা প্রচার চালাচ্ছেন দুজনে, অবিলম্বে তা বন্ধ করতে হবে। পাশাপাশি ওই আবেদনপত্রে নওয়াজ জানিয়েছেন, ২০১৮ সালে শামাস তার ম্যানেজার হিসেবে কাজ করবার সময় বেশকিছু যৌথ সম্পত্তি কেনা হয়েছিল, কিন্তু পরবর্তীতে জানতে পারেন পুরোটাই শামাস নিজের নামে কিনে রেখেছেন। সম্পত্তির তালিকায় রয়েছে ফ্ল্যাট, খামারবাড়ি। তালিকায় রয়েছে বিএমডব্লিউ, রেঞ্জ রোভারের মতো বিলাসবহুল গাড়ি।

নওয়াজ আরও অভিযোগ করেন, আলিয়া ও শামাস বেশ কিছু আপত্তিকর ভিডিও বানিয়ে তাকে ব্ল্যাকমেইল করছে। সম্পত্তি নিয়ে আর্থিক গোলমাল ধরা পড়লে ২০২০ সালে ভাইকে চাকরি থেকে বরখাস্ত করেন তিনি। এরপর থেকেই তার বিরুদ্ধে অপপ্রচার চালানো শুরু করেন শামাস।

এদিকে আলিয়া লাগাতার মানহানিকর ভিডিও পোস্ট করছেন, তা অবিলম্বে সরিয়ে ফেলবার আর্জি নওয়াজের। দুজনকেই নওয়াজের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে দাবি আইনজীবীর।

The short URL of the present article is: https://tvforumbd.com/rinv


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান