বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

বয়ফ্রেন্ডের সঙ্গে এক ফ্ল্যাটে বসবাস, পূজার মরদেহ উদ্ধার

ফোরাম প্রতিবেদক / ২৮৬ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৮, ২০২২
বয়ফ্রেন্ডের সঙ্গে এক ফ্ল্যাটে বসবাস, পূজার মরদেহ উদ্ধার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ওপার বাংলার শোবিজ অঙ্গন শোক কাটিয়ে উঠতে পারছে না। দুয়েকদিন পরপরই ঘটছে মৃত্যুর ঘটনা। একের পর এক এই মৃত্যুর মিছিলে শামিল হয়েছেন কলকাতায় আরেক উঠতি মডেল পূজা সরকার।

পূজার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৯ বছর বয়সী ওই মডেল বয়ফ্রেন্ডের সঙ্গে থাকতেন ভাড়া করা ফ্ল্যাটে। এ ঘটনায় বয়ফ্রেন্ডকে আটক করেছে পুলিশ।

রবিবার (১৭ জুলাই) ভোরে গলায় গামছা প্যাঁচানো অবস্থায় পূজার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে গত ৩ মাসে ৭ জনের বেশি উঠতি মডেলের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল কলকাতা শহরে।

স্থানীয়রা জানান, পূজা দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণীতে একটি ফ্ল্যাটে তার বয়ফ্রেন্ডের সঙ্গে থাকতেন। প্রায়ই তাদের মধ্যে ঝামেলা লাগত। মারধরের আওয়াজও পাওয়া যেত। পূজার মৃত্যুর ঘটনায় দানা বেঁধেছে রহস্য।

পূজার বয়ফ্রেন্ডকে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। তাদের মধ্যে অশান্তি হয়েছিল কিনা, ওই তরুণী মানসিক অবসাদে ভুগছিলেন কিনা, খতিয়ে দেখছে পুলিশ। এমনকি আত্মহত্যা কিনা সেটা নিয়েও তৈরি হয়েছে ধোয়াশা।

জানা গেছে, তাদের সঙ্গে মডেল পূজার এক বান্ধবী সাবলেট থাকতেন। তাকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশের ধারণা, খুন নয়, আত্মঘাতী হয়েছেন এই তরুণী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান