মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

ব্রাজিলের জার্সিতে মেতেছেন যেসব তারকা

ফোরাম প্রতিবেদক / ১৪৮ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২, ২০২২
ব্রাজিলের জার্সিতে মেতেছেন যেসব তারকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কাতার বিশ্বকাপ আসরে গোটা বিশ্ব এখন উন্মাদ। ফুটবলের বিশাল এই আসর ঘিরে নানা আমেজ দেখা যায় পছন্দের দলের শুভাকাঙ্ক্ষী-সমর্থকদের মধ্যে। শুধু সাধারণ মানুষের মাঝেই নয়, আমেজ ছড়িয়ে পড়েছে তারকাদের মধ্যেও। স্বাভাবিকভাবে ব্রাজিল ও আর্জেন্টিনা দলের সমর্থক বেশি দেখা যায়। দল দুটি নিয়ে সমর্থকদের মধ্যে রসিকতার বান ছাড়াও সোশ্যালে থাকে নানা মন্তব্য।

বাংলাদেশের শোবিজ, চলচ্চিত্র ও সংগীতাঙ্গনেরও অনেক তারকা ব্যস্ত সময়ের মাঝে পছন্দের দলের খেলা দেখে থাকেন। কেউ আবার নিয়মিত খেলা দেখতে না পারলেও ‘গ্রেটেস্ট শো অন আর্থ’-এর আসরে দেখতে বাদ রাখেন না প্রিয় দলের কোনো ম্যাচ।

বিদ্যা সিনহা মিম: ঢাকাই সিনেমার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মিম। চলতি বছর ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমা দিয়ে বাজিমাত করেন তিনি। ক্যারিয়ার এখন তুঙ্গে। সিনেমা ও অন্যান্য কাজ নিয়ে ব্যস্ত থাকলেও বিশ্বকাপ ফুটবলে সক্রিয় এই অভিনেত্রী। তার পছন্দের দল ব্রাজিল। দলটির খেলা ভীষণ পছন্দ তার। প্রিয় দলের ম্যাচ শুরু হওয়ার আগে ও পরে দলটি নিয়ে সোশ্যালে নানা মন্তব্য করে থাকেন। গত ২৮ নভেম্বর ভেরিফাইড ফেসবুক পেজে লেখেন, অনেক ভালো খেলেছ ব্রাজিল। পরবর্তীতে আরও ভালো খেলবে বলেও প্রত্যাশা রাখেন এই নায়িকা।

অপু বিশ্বাস: ঢালিউড ক্যুইন খ্যাত অভিনেত্রী এবারের আসরের শুরুতেই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ছোটবেলা থেকেই তিনি ব্রাজিল দল সমর্থন করেন। তবে সেই সময় খেলা খুব বেশি বুঝতেন না। কিন্তু এখন ফুটবলকে ভালোভাবে বোঝেন বলে ব্রাজিলকে সমর্থন করেন। ব্রাজিলের খেলায় আলাদা ছন্দ রয়েছে, যা অন্য দলের ক্ষেত্রে অনুভব করেন না বলেও জানান অপু।

শবনম বুবলী: ‘বসগিরি’ সিনেমার নায়িকা বর্তমানে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে সোশ্যালে তাকে ব্রাজিল দলের জয় নিয়ে বিভিন্ন সময় পোস্ট দিতে দেখা যায়। আর সাম্বার দেশের খেলার মাঝে নান্দনিক ছন্দে ফুটবলের সৌন্দর্য খুঁজে পান বলে জানিয়েছেন তিনি।

সামিরা খান মাহি: এই সময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। পর্দায় যেকোনো চরিত্রে সাবলীলভাবে অভিনয় করে যাচ্ছেন তিনি। দর্শকমহলে তার অভিনয় বেশ প্রশংসিতও। বিশ্বকাপ ফুটবলে এই তারকার পছন্দের দল ব্রাজিল। মাহি বলেন, আমি ছোটবেলা থেকে বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দল সাপোর্ট করি।

বিশ্বকাপ ফুটবল খেলা শুরু হলে আমেজ বিরাজ করে মাহির পরিবারে। খেলার সিজনে পরিবারের সদস্য সংখ্যা দু’ভাগে বিভক্ত হয়ে যান। ছয় সদস্যের পরিবারে তার মা-বাবা ও ছোট বোন আর্জেন্টিনা সমর্থন করেন এবং তারা বাকিরা ব্রাজিল দলের সমর্থক।

মৌমিতা মৌ: মৌমিতা অভিনীত প্রথম সিনেমা ‘তোমার আছি তোমারই থাকব’ মুক্তি পায় ২০১৪ সালে। এরপরে ‘তুই শুধু আমার’, ‘মাটির পরী’, ‘মাস্তানী’, ‘অন্তরজ্বালা’ ও ‘অন্ধকার জগৎ’ সিনেমায় দেখা যায় তাকে। বর্তমানে সিনেমার পাশাপাশি বিজ্ঞাপন ও নাটকেও কাজ করছেন তিনি। অভিনেত্রী ব্রাজিল দলের সমর্থক। পছন্দের দলের খেলা বড় পর্দায় দেখার জন্য রাজধানীর ধানমন্ডির রবীন্দ্র সরোবর এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ছুটে যান এই চিত্রনায়িকা।

তাহসান খান: তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। গান ও অভিনয়—দুই মাধ্যমেই সমান জনপ্রিয় তিনি। এই তারকা বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল দল সমর্থন করেন। তবে তিনি নিয়মিত খেলা দেখেন না, সে কথা নিজেই জানিয়েছেন। গত ২৯ নভেম্বর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক পোস্টে জানান, তিনি সিজনাল ফুটবল ফ্যান। এ সময় গায়ক ও তার মেয়ে আয়রার পরনে ব্রাজিলের জার্সি দেখা যায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/mqdh


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান