শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

বোমা ফেটে গুরুতর আহত সঞ্জয় দত্ত

ফোরাম প্রতিবেদক / ৯৭ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৩, ২০২৩
বোমা ফেটে গুরুতর আহত সঞ্জয় দত্ত
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

শুটিং চলাকালীন আচমকাই বিস্ফোরণ সেটে। কন্নড় ছবি ‘কেডি’-র সেটে বোমা ফেটে গুরুতর আহত বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছিল ছবির শুটিং। শুটিং চলাকালীন আচমকাই ফেটে যায় বোমা। বিস্ফোরণে আহত হন সঞ্জু বাবা। খবর, অভিনেতার হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছে। আপাতত বন্ধ রাখা হয়েছে ছবির শুটিং।

‘কেডি’ ছবির মাধ্যমে সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অভিনেতা। ফাইট মাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলছিল দৃশ্যের শুটিং। শুটিং চলাকালীনই সেটে ফেটে যায় বোমা। বেঙ্গালুরুর কাছে মাগাড়ি রোড এলাকায় বিস্ফোরণ ঘটে বলে খবর। অভিনেতা আহত হওয়ার পর বন্ধ করে দেওয়া হয় ছবির শুটিং। খবর, প্রাথমিক চিকিৎসার পর আপাতত সুস্থ আছেন অভিনেতা। তবে, তিনি পুরোপুরি সুস্থ না হয়ে ওঠা পর্যন্ত শুটিং বন্ধ থাকবে বলেই খবর।

এর আগে দক্ষিণী ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এ কাজ করেছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছবি ‘কেডি’-তেও খলনায়কের চরিত্রেই দেখা যেতে চলেছে সঞ্জু বাবাকে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা। প্রায় চার দশক ধরে বলিউডে অ্যাকশন হিরোর ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। কর্মজীবনের দ্বিতীয় ইনিংসে খল চরিত্রের দিকে বেশি ঝুঁকছেন অভিনেতা। ‘কেডি’ ছবিতেও খলনায়কের ভূমিকাতেও দেখা যেতে চলেছে তাঁকে। খবর, ১৯৭০ সালে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া সত্য ঘটনা অবলম্বনে বাঁধা হয়েছে ছবির চিত্রনাট্য। কন্নড় ছবির পাশাপাশি তামিল ইন্ডাস্ট্রিতেও পা রাখতে চলেছেন সঞ্জু বাবা। ‘লিও’-র মাধ্যমে তামিল ছবির দুনিয়ায় অভিষেক ঘটতে চলেছে তাঁর। কাশ্মীরে ইতিমধ্যেই ছবির অনেকটা অংশের শুটিং করে ফেলেছেন অভিনেতা। শুধু তা-ই নয়, অ্যাটলির ‘জওয়ান’ ছবিতেও শাহরুখের পাশাপাশি অ্যাকশন দৃশ্যে দেখা যেতে চলেছে তাঁকে। সপ্তাহ খানেক আগেই সেই দৃশ্যের শুটিং শেষ করেছেন সঞ্জু বাবা। সুত্র : আনন্দবাজার পত্রিকা

The short URL of the present article is: https://tvforumbd.com/122s


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান