বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

‘বেশরম রং’ গানে নকলের অভিযোগ

ফোরাম প্রতিবেদক / ১১৮ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১৪, ২০২২
‘বেশরম রং’ গানে নকলের অভিযোগ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। শাহরুখ-ভক্তদের মধ্যে এনিয়ে রয়েছে চরম উন্মাদনা। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ছবির প্রথম গান ‘বেশরম রং’। গানে শাহরুখের সঙ্গী দীপিকা। অভিযোগ উঠেছে বিদেশি গান থেকে নকল করা হয়েছে শাহরুখ-দীপিকার ‘বেশরম রঙ’ গানটি।

‘হামে তো লুট লিয়া ইশকওয়ালো নে..’, গানের কথায় সমুদ্রের মাঝে ইয়টের মধ্যে শাহরুখের সঙ্গে ভরপুর রোম্যান্সে মজে দীপিকা। অভিনেত্রীকে একাধিক সুইমস্যুট পরে একেবারে বোল্ড অবতারে দেখা মিলেছে গানে। গানটির বিরুদ্ধে নকলের অভিযোগ এনেছে ভক্তরা।

অন্যদিকে, কখনও বুকখোলা শার্ট আবার কখনও শার্টলেস অবতারে নিজের খাঁজকাটা এইট প্যাক অ্যাবস শো-অফ করছেন শাহরুখ। বছর ৫৭-র অভিনেতার এই ফিজিক্স দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা।

‘বেশরম রং’-এ মিউজিক দিয়েছেন বিশাল এবং শেখর। গানের কথা লিখেছেন কুমার। কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল এবং শেখর। স্প্যানিশ লিরিক্সে বিশাল দাদলানি। কোরিওগ্রাফি পরিচালক বৈভাবী মার্চেন্ট।

‘বেশরম রঙ’ গানটির ঝিম ধরানো বিটস নাকি নেয়া হয়েছে ফরাসি গীতিকার ও গায়িকা জেইনের ‘মাকেবা’ গান থেকে। ২০১৫ সালের ৬ নভেম্বর রিলিজ করে তার স্টুডিও অ্যালবাম ‘জানাকা’। সেই অ্যলবামেরই গান ‘মাকেবা’। যা লিখেছিলেন তিনি নিজেই। নেটিজেনরা এই ‘মাকেবা’র ট্র্যাক বিটসের সঙ্গেই মিল খুঁজে পেয়েছেন। ‘বেশরম’ গানটির ঝিম ধরানো বিটস নাকি এই ‘মাকেবা’ বিটসেরই কার্বন কপি! আর তারপরই সমালোচনায় ধুইয়ে দিয়েছেন বিশাল-শেখরকে।

প্রসঙ্গত, নতুন বছরটি শাহরুখ খানের জন্য বিশেষ হতে চলেছে। বড় পর্দায় ‘পাঠান’ হয়ে কামব্যাক করছেন তিনি। রূপালী পর্দায় তার অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শক। ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ‘চেন্নাই এক্সপ্রেসের’ পর এই ছবিতে আবার একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা। রয়েছেন জন আব্রাহাম। পরিচালকের আসনে সিদ্ধার্থ আনন্দ।

ধর্মহীন-জাতিহীন ‘পাঠান’-এর একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশ ‘ভারত’কে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত পাঠান। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

 

The short URL of the present article is: https://tvforumbd.com/6iba


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান