সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

বুড়ি হয়েও ফ‍্যাশন দেখানো চাই!

ফোরাম প্রতিবেদক / ১৮৫ জন দেখেছেন
আপডেট : জুন ৩০, ২০২২
বুড়ি হয়েও ফ‍্যাশন দেখানো চাই!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

উঠতে বসতে ট্রোল হন মালাইকা অরোরা। বয়সের সঙ্গে মানানসই ভাবে পোশাক পরতে শেখেননি তিনি এখনো। তরুণ ছেলে থাকা সত্ত্বেও নিজের থেকে অনেক কম বয়সী অর্জুন কাপুরের সঙ্গে দিব‍্যি প্রেম করে চলেছেন তিনি। এতেই নাখুশ সোশ‍্যাল মিডিয়ার কিছু নীতিবাগীশরা, যারা সুযোগ পেলেই দু কথা শুনিয়ে দিতে ছাড়েন না মালাইকাকে।

সম্প্রতি নিজেদের প‍্যারিস ভ্রমণ সেরে মুম্বই ফিরে এসেছেন অর্জুন মালাইকা। দুজনে বিমানবন্দরে নামতেই অনুরাগী ও পাপারাৎজি ঘিরে ধরে তাঁদের। ছবি তোলার হুড়োহুড়িতে আটকে পড়েন মালাইকা। আদর্শ প্রেমিকের মতোই তাঁকে আগলে রাখতে দেখা যায় অর্জুনকে।

কিন্তু দুজনের বিমানবন্দ‍রের ভিডিও দেখে ট্রোল শুরু করেছেন নেটিজেনরা। মূলত মালাইকার পোশাক নিয়ে চলছে হাসাহাসি। ছোট্ট টিউব টপের উপরে বোতাম খোলা জ‍্যাকেট চাপিয়েছেন অভিনেত্রী। ব‍্যাপারটা খুবই দৃষ্টিকটু লাগছে বলে দাবি করেছেন নেটিজেনদের একাংশ।

একজন লিখেছেন, জ‍্যাকেটের বোতামগুলো তো বন্ধও করতে পারতেন‌ কিন্তু মালাইকার সবসময় ‘শরীর প্রদর্শন’ করার শখ। আরেকজন আবার দাবি করেছেন, অর্জুন মালাইকাকে প্রেমিক প্রেমিকা কম, মা ছেলে বেশি মনে হয়। এমনকি অর্জুনও রেহাই পাননি ট্রোলের হাত থেকে। মালাইকার মতো ‘বুড়ি’ই তাঁর জন‍্য যোগ‍্য বলে কটাক্ষ করেছেন কয়েকজন।

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে নাম জড়ানোর পর থেকেই কটুক্তি সইতে হয় মালাইকাকে। কিন্তু ট্রোল হলেও বিশেষ পাত্তা দেন না তিনি। তাঁর পোশাক নিয়ে তুমুল সমালোচনা হয় নেটপাড়ায়, তা খুব ভালভাবেই জানেন তিনি। কিন্তু সমস্ত কটুক্তি সয়েও নিজেকে বদলাননি মালাইকা।

প্রেমিকার সিদ্ধান্তকে বরাবর সমর্থন করে এসেছেন অর্জুন। তাঁর মতে, বলেছিলেন, বয়স দেখে কারোর সম্পর্কের বিচার করাটা বোকামির সমান। তিনি স্পষ্ট বলেন, “আমরা ট্রোলগুলোর নব্বই শতাংশই পাত্তা দিই না। কারণ এগুলো সব ভুয়ো। ওই মানুষগুলোই আমাকে দেখতে পেলে সেলফি তোলার জন‍্য ছটপট করেন। আমার ব‍্যক্তিগত জীবনে আমি কী করছি না করছি সেটা সম্পূর্ণ আমার ব‍্যক্তিগত ব‍্যাপার। যতদিন আমার কাজ নিয়ে আলোচনা হচ্ছে, বাকি কিছুই গুরুত্ব পায় না।”

The short URL of the present article is: https://tvforumbd.com/gvn3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান