রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

বুবলী-সাইমনের চাদর নিয়ে আসছেন রাজু

ফোরাম প্রতিবেদক / ৩০৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১, ২০২২
বুবলী-সাইমনের চাদর নিয়ে আসছেন রাজু
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) প্রযোজিত, জাকির হোসেন রাজু পরিচালিত সরকারী অনুদানপ্রাপ্ত সিনেমা ‘চাদর’ দিয়ে জুটি হয়ে পর্দায় আসছেন শবনম বুবলী ও সাইমন সাদিক।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সহযোগিতায় সিনেমাটি শুটিং শুরু হবে আগামী ১২ সেপ্টেম্বর থেকে। বৃহস্পতিবার নিজের ফেসবুকে কিছু ছবি শেয়ার করে এই তথ্য নিশ্চিত করেছেন চিত্রনায়িকা বুবলী। তিনি লেখেন, ‘অসংখ্য ধন্যবাদ বিএফডিসির শ্রদ্ধেয় ম্যানেজিং ডিরেক্টর নুজহাত ইয়াসমিন ম্যাম এবং সম্মানীত সকল কলাকুশলীসহ পুরো ‘চাদর’ টিমকে আমাকে এভাবে সম্মান দিয়ে আপনাদের সাথে যুক্ত করার জন্য।

আপনাদের সকলের দোয়া এবং ভালোবাসায় সবসময় এভাবেই থাকতে চাই।’

ছবিতে সাইমন একজন কবির চরিত্রে অভিনয় করবেন, যার নাম মান্দাস। চুক্তি স্বাক্ষর করার পর সাইমন সাদিক বলেন, ‘এটি আমার জন্য অনেক বড় বিষয়। কারণ, অনেক দিন পর এফডিসি ছবি প্রযোজনা করতে যাচ্ছে। আর সেই ছবিতে আমি কাজ করার সুযোগ পেয়েছি। এটি আমার জন্য বড় অর্জন।’ এই অভিনেতা আরও বলেন, ‘রাজু স্যারের(জাকির হোসেন) হাত ধরেই ২০১২ সালে সিনেমায় অভিষেক হয় আমার। সেই স্যারের হাত ধরেই এফডিসির ছবিতে কাজের সুযোগ। এটি আমার জন্য আনন্দের, গর্বের।’

এখন পর্যন্ত নায়ক সাইমন সাদিক, নায়িকা শবনম বুবলী ও একটি বিশেষ চরিত্রে অভিনয়ের জন্য মুনিরা মিঠুর আনুষ্ঠানিক চুক্তি হয়।

The short URL of the present article is: https://tvforumbd.com/18d7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান