বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

বুবলী-অপুর পর শাকিবের জালে কোন নায়িকা !

ফোরাম প্রতিবেদক / ৩৭১ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৩০, ২০২২
বুবলী-অপুর পর এবার শাকিবের জালে কোন নায়িকা !
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

চিত্র নায়িকা পূজা চেরি সাথে সুপারস্টার শাকিব খানের রোমান্স। তাতেই চটেছেন চিত্র নায়িকা বুবলী। এ নিয়ে সবখানে চলছে মুখরোচক আলোচনা। বুবলীর বিয়ে এবং সন্তানের খবরও নাকি দিয়েছেন পূজা চেরি। তবে কি বুবলীর ভাগ্যেও জুটছে অপু বিশ্বাসের পরিণতি।

বাচ্চা আমার, কিন্তু অপুর সাথে আমার বিয়েই হয়নি: শাকিব খান

বুবলী শাকিবের বাসায় হাতেনাতে ধরেছেন পূজা চেরিকে। এরপরই শাকিব-বুবলীর ভালবাসায় ফাটল। এতে বেড়িয়ে আসে বিয়ে আর সন্তানের অজানা কথা। তবে সন্তান আর বিয়ের কথা অস্বীকার করেছেন শাকিব খান। বুবলী নাছোর বান্দা। তিনি জানিয়েছেন, বিয়ের ডকুমেন্টস রয়েছে হাতে। ঘনিষ্ঠরা জানিয়েছেন, শাকিবের সাথে বুবলীর উত্তরার বাসায় ২০১৯ বিয়ে হয়। গেলো বছর আমেরিকাতে বুবলির সন্তান হয়। সে সময় আমেরিকাতেই ছিলেন শাকিব খান। বুবলীর সন্তান জন্ম নেয়া আর চিকিৎসার বিষয়টি তদারকি করেছেন শাকিব খানের ঘনিষ্ঠ বন্ধু সিনেমা পরিচালক হিমেল আশরাফ।

বুবলীর সন্তানের ছবি প্রকাশ!

মূলত বরেণ্য নির্মাতা কাজী হায়াতের বীর সিনেমার শুটিং-এ শাকিব-বুবলী প্রেমের সূচনা। তারপর মন দেয়া নেয়া। বিয়ে এবং সন্তান। সব কিছুই হয় সিনেমাটিক। আমেরিকায় সন্তান জন্ম নেয়ার সময় সাড়ে ১৫ হাজার ডলার পাঠান শাকিব খান। পরে আরো এগারো হাজার ডলার পাঠান বুবলীকে। বাচ্চা হওয়ার সময়টায় দু’জন নিউইয়র্কে একটি হোটেলে একসঙ্গে ছিলেন প্রায় ৬ মাস। শাকিবের কাছের বন্ধু হিমেল আশরাফে বাসায়ও থেকেছেন কিছুদিন। বিয়ের খবর জানতেন মিশা সওদাগরও।

২০১৭ সালে বুবলী তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। সেই ছবিতে বুবলী বোন ও দুলাভাইয়ের সঙ্গে বসে আছেন শাকিব খান। বুবলীর রূপালি পর্দায় পা রাখার আগ থেকেই শাকিব খানের সঙ্গে তার পরিচয়। শাকিব খান তাকে সংবাদ পাঠিকা থেকে নিয়ে আসে রূপালি ভুবনে। ২০১৬ সালে ‘বসগিরি’ ও ‘শুটার’ সিনেমা দিয়ে শোবিজে বুবলীর আত্মপ্রকাশ। এরপর এই জুটি উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমা।

এদিকে, ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে তাঁর সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের সর্ম্পক এখন বেশ ভালোই যাচ্ছে। ছেলে আব্রাম খান জয়ের জম্মদিনে এক হয়েছেন তারা। শাকিব খান ও ছেলে জয়ের ছবি দিয়ে অপু বিশ্বাস লিখেছেন সুখী পরিবার। তারপরই অসুস্থ শাকিব খান। একই সময় নতুন সংবাদ দিলেন বুবলী।

The short URL of the present article is: https://tvforumbd.com/us5c


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান