মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

বিয়ে নিয়ে স্পষ্ট কথা সোনাক্ষীর

ফোরাম প্রতিবেদক / ২৫১ জন দেখেছেন
আপডেট : জুলাই ১০, ২০২২
বিয়ে নিয়ে স্পষ্ট কথা সোনাক্ষীর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বেশ কয়েক বছর হল কোনো সিনেমায় দেখা যায় না বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। সীমিত কয়েকজন অভিনেতার সঙ্গেই বরাবর স্ক্রিন শেয়ার করতে দেখা গেছে তাঁকে। তবে এখন ছবিতে সুযোগ না পেলেও লাইমলাইট থেকে কিন্তু সরছেন না শত্রুঘ্ন কন‍্যা। পেশাগত জীবন থেকে সরে লাইমলাইট গিয়ে পড়েছে তাঁর ব‍্যক্তিগত জীবনে।

কবে বিয়ে করছেন সোনাক্ষী, আপাতত এই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছে কৌতূহলী অনুরাগী মহলে। বেশ কিছুদিন ধরেই অভিনেত্রীর প্রেম জীবন নিয়ে চর্চা চলছে নেটপাড়ায়। এমনকি বেশ কিছুদিন আগে গুঞ্জন ছড়িয়েছিল, অভিনেত্রী নাকি বাগদানও সেরে ফেলেছেন। যদিও পরে জানা যায়, অনুরাগীদের বোকা বানাচ্ছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আবারো কটাক্ষ ছুঁড়েছেন সোনাক্ষী। হাসতে হাসতে অভিনেত্রীর দাবি, তাঁর বাবা মায়েরও বিয়ে নিয়ে অতটা চিন্তা নেই যতটা না আমজনতার রয়েছে। সোনাক্ষী বলেন, তিনি সবসময় এটাই চেয়ে এসেছেন, যদি তাঁকে নিয়ে চর্চা হয় তবে যেন তাঁর কাজ নিয়েই হয়, ব‍্যক্তিগত জীবন নিয়ে নয়।

কিন্তু তারকা হওয়ার হ‍্যাপাটা সোনাক্ষী বোঝেন। তিনি যতই লুকোন না কেন, অনুরাগীরা তো ছাড়নেওয়ালা নন। তারকাদের অন্দরমহল নিয়ে মানুষের কৌতূহল চিরকালীন। তবে সোনাক্ষী স্পষ্টই জানান, তিনি ব‍্যক্তিগত জীবন আড়ালেই রাখতে পছন্দ করেন। তাঁর যখন ঠিক মনে হবে তখনি তিনি যতটা উচিত ততটা সামনে আনবেন। তিনি সবার জন‍্য সবসময় হাজির থাকতে পারবেন না।

সোনাক্ষীর বিয়ে এখন নেটপাড়ায় গসিপের একটা হট টপিক। প্রথমে সালমান খানের সঙ্গে অভিনেত্রীর বধূবেশে ভুয়ো ছবি ভাইরাল হয়। তারপর এখন অভিনেতা জাহির ইকবালের সঙ্গে তাঁর চর্চিত সম্পর্কের উপরে নজর পড়েছে সবার। কৌতূহলীদের উদ্দেশে হালকা খোঁচা সোক্ষীর, “আমার বাবা মা-ও বিয়ে নিয়ে অত প্রশ্ন করেন না যতটা মিডিয়া আর আমজনতা করে। আমার বাবা মায়ের থেকে ওদের মাথাব‍্যথা বেশি।”

The short URL of the present article is: https://tvforumbd.com/lt8j


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান