মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

বিশ্বের ১০০ প্রভাবশালীদের তালিকায় আলিয়া

বিনোদন ডেস্ক / ১৮ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৯, ২০২৪
আলিয়ার ঝুলিতে বছরের সব অ্যাওয়ার্ড
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টাইমস ম্যাগাজিনে ২০২৪ সালের বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তিদের তালিকা প্রকাশ করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস থেকে জানা যায় এই তালিকায় নাম আছে আলিয়া ভাটের। এবছর বলিউড থেকে কেবল আলিয়ার নাম আছে এই তালিকায়।

আলিয়ার প্রশংসা করে তার সম্পর্কে ম্যাগাজিনে লিখেছেন ব্রিটিশ লেখক এবং পরিচালক টম হার্পার। আলিয়ার ‘হার্ট অফ স্টোন’ সিনেমায় সহযোগী পরিচালক ছিলেন টম হার্পার।

টম হার্পার লিখেছেন, তিনি শুধুমাত্র বিশ্ব চলচ্চিত্র জগতের একজন প্রতিভাময়ী অভিনেত্রী নন, প্রায় এক দশকের বেশি সময় ধরে তিনি ভারতীয় ছবিতে কৃতিত্বের সঙ্গে কাজ করে চলেছেন।’ আলিয়াকে আন্তর্জাতিক মানের তারকা বলেছেন তিনি।

ইনস্টাগ্রামে এই খবর ভক্তদের সাথে শেয়ার করেছেন আলিয়া। ‘টাইম’ ম্যাগাজিনের একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘টাইম হানড্রেড-এর অংশ হতে পেরে সম্মানিত। প্রশংসার জন্য টম হার্পারকে ধন্যবাদ।’

এক দশকের ক্যারিয়ারে একের পর এক সিনেমাতে নিজেকে প্রমাণ করেছেন আলিয়া।‘হাইওয়ে’, ‘উড়তা পাঞ্জাব’, ‘রাজি’, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘রকি অউর রানী কি প্রেম কাহানী’র মতো সিনেমায় অভিনয় করে দর্শক-সমালোচকের প্রশংসা পেয়েছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/eu9g


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান