মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

বিশ্বকাপের পর সৌদির ক্লাবেই যাচ্ছেন রোনালদো

ফোরাম প্রতিবেদক / ৬৭ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৫, ২০২২
বিশ্বকাপের পর সৌদির ক্লাবেই যাচ্ছেন রোনালদো
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কাতার ফুটবল বিশ্বকাপ শুরুর আগেই ম্যানচেস্টার ইউনাইউটেড ছেড়েছিলেন পর্তুগালের সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। তার নতুন ক্লাবে যোগদান নিয়ে চলছিল কানাঘুষা। এরমধ্যে সবচেয়ে বেশি আলোচনায় ছিল সোদি আরবের ক্লাব আল-নাসরে যোগদানের বিষয়টি। গত সপ্তাহে আড়াই বছর মেয়াদে সৌদি ক্লাবটির সঙ্গে চুক্তি সম্পন্ন করেছেন রোনালদো। ক্রীড়াভিত্তিক স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। ২০২৩ সালের পহেলা জানুয়ারি থেকে সৌদি আরবের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ক্লাব আল-নাসরের হয়ে খেলবেন তিনি।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সব সম্পর্ক বিচ্ছিন্ন করার পর রোনালদোর ব্যাপারে ব্যাপক আগ্রহ দেখায় আল-নাসরের। শেষ পর্যন্ত আল-নাসরেই যোগ দিলেন সিআরসেভেন। তিনি প্রতি মৌসুম ২০০ মিলিয়ন ইউরো পাবেন ক্লাবটি থেকে। এতে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হবেন ৩৭ বছর বয়সী এই ফুটবলার। তবে এ বিষয়ে পর্তুগিজ তারকার পক্ষ থেকে এখনও কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি।

বর্তমানে সবচেয়ে দামি ফুটবলার আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। আর দ্বিতীয় স্থানে আছেন ব্রাজিলের পোস্টার বয় নেইমার। প্রতি মৌসুমে মেসি ৭৫ মিলিয়ন ও নেইমার পান ৭০ মিলিয়ন ইউরো। এবার তাদের টপকে সবচেয়ে দামি ফুটবলারের খাতায় নাম লেখালেন রোনালদো।

The short URL of the present article is: https://tvforumbd.com/hyl4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান