মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

বিশেষ প্রস্তুতি নেওয়া শুরু করলেন সামান্থা

ফোরাম প্রতিবেদক / ১৯৫ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ২৯, ২০২২
বিশেষ প্রস্তুতি নেওয়া শুরু করলেন সামান্থা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতের দক্ষিণ থেকে পশ্চিম—সব জায়গায় এখন একটাই নাম। সামান্থা প্রভু। একের পর এক হিট ছবি আর সিরিজ। এ বার বলিপাড়ায় নিজের জমি পাকা করতে নতুন প্রশিক্ষণ শুরু নায়িকার।

শেষ এক বছরে ‌‌ দর্শক-মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সামান্থা প্রভু। বিশেষত সামান্থা বললেই মনে আসে একটাই গান ‘ও অন্তবা’। দক্ষিণের গণ্ডি ছাড়িয়ে কবে যে বলিউড সিনেমার অন্যতম মুখ হয়ে উঠেছেন নায়িকা, সেটা মনে করা বেশ কঠিন।

অন্তঃসত্ত্বা সামান্থার অ্যাকশনে মজেছে দর্শক

বলিউড সূত্রে খবর, এ বার কোমর বেঁধে প্রতিযোগিতায় নামার প্রস্তুতি শুরু করে দিলেন তিনি। কী ভাবে? তাঁর হিন্দিতে দক্ষিণী টান সবাই বুঝতে পারেন। তা কাটানোর জন্য হিন্দি শেখা শুরু করলেন নায়িকা। সে জন্য একজন হিন্দি শিক্ষকের কাছে প্রশিক্ষণ নিচ্ছেন সামান্থা। যিনি বলিউডের এমন অনেক নায়ক নায়িকাকে হিন্দির প্রশিক্ষণ দিয়েছেন।

‘ফ্যামিলি ম্যান ২’ থেকে ‘পুষ্পা’-এ ফাটাফাটি নাচ—সামান্থার যাত্রা সবাই দেখেছেন। দর্শকের বিচারে এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে সামান্থার নাম। ভক্তদের চমকে দিতেই নায়িকার এই নতুন সিদ্ধান্ত।

একতা কপূরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

সারা দেশের দর্শকের মধ্যে পাকাপাকি জায়গা করতেই এই নতুন পদক্ষেপ অভিনেত্রীর।বলিউডের একগুচ্ছ ছবিতে সই করেছেন সামান্থা। বরুণ ধবন, শকুন্তলম, খুশি এবং যশোদার সঙ্গে একসঙ্গে পর্দায় দেখা যাবে সামান্থাকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/iuo0


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান