মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

বিয়ে না করেই মা হতে চান এই নায়িকা!

বিনোদন ডেস্ক / ২০ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৮, ২০২৪
বিয়ে না করেই মা হতে চান এই নায়িকা!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অভিনয় দুনিয়ায় নিজেকে প্রমাণ করেছেন ম্রুণাল ঠাকুর। সিনেমা হোক বা ওয়েব সিরিজ, সবেতেই তিনি সমান স্বচ্ছন্দ। সম্প্রতি হিউম্যানস অফ বম্বেকে দেওয়া এক সাক্ষাৎকারে কর্মক্ষেত্র ও ব্যক্তিগত জীবনকে ব্যালান্স করার কথা বলেন অভিনেত্রী।

ম্রুণাল ঠাকুর তার কাজ নিয়েই সব সময় আলোচনায় থাকেন। তবে চলার পথে প্রিয় মানুষের পাশে থাকা যে জরুরি সে কথাও স্বীকার করেন এই অভিনেত্রী। এমনকি বিয়ে কিংবা কারও সঙ্গে সম্পর্কে না জড়ালেও মা হওয়ার বাসনা লালন করেন।

ম্রুণাল ঠাকুর বলেছেন, ‘কাজের মারাত্মক চাপে প্রেম-বিয়ের মতো বিষয়ে ভাবতে অনেকের মতো আমিও ভয় পাই। এর পরও সন্তানসুখ লাভের ইচ্ছেটা প্রবল। সেজন্য পার্টনারকে পাশে থাকতেই হবে– এটাও মনে করি না। কারণ, ক্যারিয়ার আর ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য রাখাটা ভীষণ জরুরি। কীভাবে রাখা যায়– সেটাই খোঁজার চেষ্টা করছি। আমি জানি সম্পর্ক তৈরি করা বা সেটাকে এগিয়ে নিয়ে যাওয়া খুবই কঠিন। সেজন্য এমন একজন পার্টনার দরকার– যে আমার কাজের ধরনটা বুঝবে। যদি তেমন কাউকে না পাই তাহলে একা থাকাই শ্রেয় বলে মনে করব। তবু নিজের চাওয়া-পাওয়াকে জলাঞ্জলি দেব না। সে কারণে আমি ডিম্বাণু সংরক্ষণের কথাও ভেবেছি।’

ম্রুণাল আরও জানিয়েছেন, প্রকৃত ভালোবাসার মানুষ পাশে থাকা কতটা জরুরি, তা জীবনের বিপর্যস্ত সময়ে ভালোভাবেই উপলব্ধি করেছেন।

তিনি বলেছেন, একটা সময় বিছানা থেকে ওঠার ক্ষমতা ছিল না। তবুও শুটিংয়ে যেতে হয়েছে। নিজেকে ভালো রাখতে নিয়ে হয়েছে থেরাপিও। জীবনের কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে কীভাবে ওই থেরাপি দারুণভাবে সাহায্য করেছে। একইভাবে আমার বন্ধুরা, বোন, এমনকি পোষ্য বিড়ালটাও আমাকে ভালো রাখতে, জীবনকে বদলে দিতে সাহায্য করেছে। তাই এ-ও বুঝেছি, কারও সঙ্গে হৃদয়ের সম্পর্ক গড়ে উঠলে সব বাধা ডিঙিয়ে যাওয়া সম্ভব। তেমনই একজন মানুষের দেখা পেতে উন্মুখ হয়ে আছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান