সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

বিয়ে করলেন নায়িকা রাকুলপ্রীত

বিনোদন ডেস্ক / ৩৯ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২২, ২০২৪
বিয়ে করলেন নায়িকা রাকুলপ্রীত
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সাত পাকে বাঁধা পড়লেন বলিউডের অভিনেত্রী রাকুলপ্রীত সিং। বুধবার (২১ ফেব্রুয়ারি) গোয়ায় বসেছিল বিয়ের আসর। অভিনেতা প্রযোজক জ্যাকি ভাগনানিকে বিয়ে করেছেন রাকুল। সিন্ধি ও পাঞ্জাবি দুই মতেই সম্পন্ন হয় বিয়ে।

সাদা শেরওয়ানি পরেছিলেন জ্যাকি ও রাকুলের পরনে ছিল গোলাপী লেহেঙ্গা। গোলাপী লেহেঙ্গার সঙ্গে রাকুল পরেছিলেন গোল্ডেন ও সাদা আনকাট হিরের পোলকা সেট।

আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের বন্ধুবান্ধব, তারকাদের জন্য রয়েছে রিসেপশন পার্টির আয়োজন। গত শনিবার রাতেই সপরিবার গোয়ায় গিয়েছেন হবু বর-কনে। সঙ্গীত, মেহন্দি, গায়ে হলুদ—বিয়ের সমস্ত উদযাপনই হয়েছে গোয়াতে।

তাদের বিয়েতে আমন্ত্রিত ছিলেন বরুণ ধাওয়ান, শিল্পা শেট্টি সহ আরও অনেক তারকাই। সোশ্যাল মিডিয়ায় বলিউডের এই নয়া দম্পতিকে শুভেচ্ছা জানান ইন্ডাস্ট্রির অনেকেই। সূত্র: জিনিউজ ২৪

বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন রাকুল-জ্যাকি। নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে তেমনভাবে আলোচনা না করলেও কখনও সেভাবে লুকোছাপাও করেননি তারা। গত কয়েক বছরের প্রেমের পর নতুন বছরে নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করেছেন দুই বলিউড ব্যক্তিত্ব।

কাজের দিক দিয়ে জ্যাকি তার পরবর্তী প্রযোজনা ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ মুক্তির অপেক্ষায় রয়েছেন। আলি আব্বাস জাফর পরিচালিত এই সিনেমাতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার, টাইগার শ্রফ, সোনাক্ষী সিনহা এবং পৃথ্বীরাজ সুকুমারন। এটি চলতি বছরে ইদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে প্রস্তুত।

এদিকে রাকুলকে আগামীতে কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান ২’ সিনেমাতে দেখা যাবে। সিনেমাতে আরও অভিনয় করেছেন ববি সিনহা ও প্রিয়া ভবানী শঙ্কর।

The short URL of the present article is: https://tvforumbd.com/4q0j


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান