বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

বিয়ের সানাই বাজছে, বললেন স্বস্তিকা

ফোরাম প্রতিবেদক / ৯৪ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১০, ২০২৩
বিয়ের সানাই বাজছে, বললেন স্বস্তিকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কনের সাজে দেখা দিয়েছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। মাথায় সিঁদুর, জমকালো গয়না আর শাড়িতে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। আবার বিয়ের সানাই বাজার কথাও জানিয়েছেন এই অভিনেত্রী।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক পোস্টে অভিনেত্রী বলেন, ‘বিয়ের সানাই বাজছে।’ এ সময় ভিডিওতে স্বস্তিকাকে কনের সাজে দেখা যায়।

স্বস্তিকার সাজ ও ক্যাপশন দেখেই চাঞ্চল্যের শুরু হয় ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের মধ্যে। সবার প্রশ্ন, তাহলে কি সত্যি সত্যি বিয়ে করছেন স্বস্তিকা? মন্তব্যের ঘরে এমন প্রশ্ন আসলেও সেসবের জবাব দেননি নায়িকা।

ঠোঁটকাটা স্বভাবের এই অভিনেত্রীকে নিয়ে প্রায়ই আলোচনা-সমালোচনা হয়। তবে এসবকে কখনো পাত্তা দেন না তিনি। বরং নিজের মতো কাজ নিয়েই ব্যস্ত থাকেন এই তারকা।

খুব অল্প বয়সে বিয়ে হয়েছিল এই টালি তারকার। পরিবারের ইচ্ছাতে বিয়ে হয়। স্বামী প্রমিত সেন ছিলেন সংগীতশিল্পী সাগর সেনের ছেলে। কিন্তু অল্প বয়সে বিয়ের পর বিচ্ছেদও হয় তাদের। তবে ক্যারিয়ারের সফলতা ও বর্তমান পরিস্থিতিতে এসে কী কোনো আক্ষেপ হয় তার?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্ন করা হয়েছিল তাকে। সেখানে তার জবাবে ছিল অবাক করার মতো। স্বস্তিকা জানিয়েছিলেন, তার কোনো আক্ষেপ হয় না।সূত্র: সংবাদ প্রতিদিন

https://www.instagram.com/reel/CocDVWrIE_X/?utm_source=ig_embed&ig_rid=bd5ca0e8-2433-45f0-9010-2d907186ba54

 

The short URL of the present article is: https://tvforumbd.com/4fzp


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান