মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি

ফোরাম প্রতিবেদক / ১০৯ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৯, ২০২৩
বিয়ে নিয়ে মুখ খুললেন পরিণীতি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন ডেস্ক : খুব শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডা। এনিয়ে এত দিন যদিও টুঁ শব্দটি করেননি তাঁরা। সম্প্রতি পরিণীতির অনামিকায় একটি আংটি লক্ষ করেন অনেকেই। তারপর থেকে অনেকেই ধরে নিয়েছেন নিশ্চয়ই বাগদান পর্বও সারা হয়ে গিয়েছে রাঘব এবং পরিণীতির। এতদিন শুধুমাত্র একটা হাসি দিয়েই প্রসঙ্গ এড়িয়ে যাচ্ছিলেন তাঁরা। এই প্রথম বার বিয়ের প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর প্রেম, বিয়ে, বাগদান নিয়ে প্রশ্ন করা হয় নায়িকাকে। তিনি বলেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা আর তা নিয়ে বাড়াবাড়ি এবং অসম্মান করার মধ্যে একটা সূক্ষ্ম ফারাক রয়েছে। তা যদি ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব। আর যদি কোনও ভুল ধারণা তৈরি হয়, তা হলেও আমি তাদের ভ্রম সংশোধন করব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনও মানেই হয় না। আর আমি তা করবও না।

মুম্বাইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার একফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে একসঙ্গে মুম্বাইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী।

শোনা গিয়েছিল, চলতি মাসের প্রথম দিকেই নাকি রোকা অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে পরিণীতির। দিল্লিতে সেই মতো অনুষ্ঠানের আয়োজনও দেখতে গিয়েছিলেন পরিণীতি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরেই বাগদানের অনুষ্ঠান সারতে চেয়েছিলেন রাঘব ও পরিণীতি। ‘উঁচাই’ খ্যাত অভিনেত্রীর অনামিকায় আংটি দেখে অনুরাগীদের ধারণা, চুপিচুপি বাগদান বোধ হয় সেরেই ফেলেছেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/t4hl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান