বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

বিয়ের পিঁড়িতে বসছেন তামান্না ভাটিয়া

ফোরাম প্রতিবেদক / ৭৬ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১৭, ২০২২
বিয়ের পিঁড়িতে বসছেন তামান্না ভাটিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দক্ষিণী অভিনেতা তামান্না ভাটিয়া।পাত্র মুম্বাইয়ের খ্যাতনামা শিল্পপতি। ভারতীয় সংবাদ মাধ্যমে আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এতথ্য জানানো হয়। আনন্দবাজার জানায়, এ মুহূর্তে হাতে কোনও ছবির কাজ নিচ্ছেন না তামান্না।

এদিকে হঠাৎ তামান্নার বিয়ের খবরে অবাক বলিউডপাড়াসহ তামান্না ভক্তরা। এই খবর জানাজানি হওয়ার পর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি।

গোয়া চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি ৪ সিনেমা

সেখানে নিজের দু’টি আলাদা রূপের ভিডিও শেয়ার করে লেখেন, ‘আসুন পরিচিত হয়ে নিন আমার ভবিষ্যৎ শিল্পপতি স্বামীর সঙ্গে।’ পাশাপাশি হ্যাশট্যাগ জুড়ে দেন, ধন্যবাদ আমার জীবনের চিত্রনাট্য লেখার জন্য। এক কথায় অভিনেত্রী তার বিয়ে জল্পনাকে নসাৎ করেছেন।

দক্ষিণী ছবিতে হাত ধরে ক্যারিয়ারের শুরু বলিউড অভিনেত্রী তামন্না ভাটিয়ার। ‘বাহুবলী’র পর থেকেই ধীরে ধীরে বলিউডেও জনপ্রিয়তা বাড়ছে তার। এখন পুরোদমে দুই ইন্ডাস্ট্রিতে কাজ করছেন এই অভিনেত্রী। ধীরে ধীরে স্বপ্নপূরণের দিকে এগিয়ে যাচ্ছেন তামন্না।

উল্লেখ্য, ২০২০ সালে পাকিস্তানের ক্রিকেটর আবদুল রাজ্জাকের সঙ্গে এ বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের খবর ছড়ায়। সেই সময় এই খবরকে গুজব বলেই উড়িয়ে দেন অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/wpsi


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান