মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন

বিয়ের থিমে ‘আনন্দমেলা’, নাচলেন পূজা

বিনোদন প্রতিবেদক / ২৫ জন দেখেছেন
আপডেট : জুন ১০, ২০২৪
বিয়ের থিমে ‘আনন্দমেলা’, নাচলেন পূজা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রতিবারের মতো এবারের ঈদেও বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) পর্দায় ভিন্ন আঙ্গিকে দেখা যাবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। যেখানে দেখা যাবে, অভিনেতা-উপস্থাপক সাজু খাদেম বিয়ে করেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে! আর তাঁদের বিবাহত্তোর অনুষ্ঠানে হাজির হয়ে নাচ-গান-আড্ডায় মেতে উঠেছেন শোবিজের একঝাঁক জনপ্রিয় মুখ।

এবারের আনন্দমেলা উপস্থাপনা করেছেন সাজু খাদেম ও রুকাইয়া জাহান চমক। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মো. মাহফুজার রহমান, মাছুদ এ হাসান ও মো. হাসান রিয়াদ। ঈদুল আজহার দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচার হবে এটি।

প্রযোজকদের তরফে জানানো হয়েছে, এবারের আনন্দমেলার আয়োজনে থাকছে ভিন্নতা। বিয়েবাড়ির আদলে সেট নির্মাণ করে শুটিং করা হয়েছে। দেখা যাবে, পলাশ ও ইভানা আসেন সাজু খাদেমের বিয়েতে। এসে তাঁরা খুঁনসুটি ও আড্ডায় মেতে ওঠেন। এরপর খলনায়ক মিশা সওদাগরের উপস্থিতি সবাইকে ভীত করে তোলে! দর্শকদের সঙ্গে নাটিকাতেও অংশ নেন তিনি।

মোটিভেশনাল স্পিকার সুলাইমান সুখন এবং কন্টেন্ট ক্রিয়েটর ডানা ভাই জোশ নতুন দম্পতিকে শুভেচ্ছা জানান এবং সুলাইমান সুখন তাদের সুখী দাম্পত্যের ফর্মুলা শেখান। সংগীতশিল্পী কনা, শফি মন্ডল ও মাহতিম সাকিব বিয়েবাড়ির অনুষ্ঠানে গান পরিবেশন করেন। আতিয়া আনিসাও পরিবেশন করেন তাঁর জনপ্রিয় গান ‘চলো নিরালায়’।

জমজ দুই ভাই দিব্য ও সৌম্য আসেন ওই বিয়ের দাওয়াতে। জমজ হওয়ার বিড়ম্বনায় পড়তে হয় তাঁদেরকে! সেইসঙ্গে একটি কুইজ শোতেও অংশ নেন তাঁরা। নারী ক্রিকেটের প্রথম অধিনায়ক সালমা খাতুন ও আইসিসি স্বীকৃত প্রথম বাংলাদেশী নারী আম্পায়ার জেসিও আসেন সাজু-চমকের বিয়েতে! আড্ডার পাাশাপাশি তাঁরা অংশ নেন ক্রিকেট ম্যাচে।

অভিনেতা অপূর্ব ও পরিচালক শিহাব শাহীন এসেছিলেন তাঁদের আপকামিং ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’ নিয়ে কথা বলতে। নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, আবুল হায়াত, দিলারা জামান ও ওয়াহিদা জলি এসেছিলেন সাজু-চমকের বিয়ে ও বিবাহিত জীবনের নানান ঘটনা-দর্শন জানাতে।

চিত্রনায়িকা পূজা চেরী তাঁর সিনেমার বিভিন্ন জনপ্রিয় গানে নৃত্য পরিবেশনার মাধ্যমে এ আয়োজন আরও রঙিন করে তোলেন। সবশেষে গানের দল ‌‘জলের গান’-এর মন মাতানো পরিবেশনার মধ্য দিয়ে শেষ হয় বিয়ে বাড়ির অনুষ্ঠান তথা এবারের আনন্দমেলা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান