মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

বিয়ের জন্য লাখপতি ছেলে খুঁজছেন শার্লিন চোপড়া

ফোরাম প্রতিবেদক / ৭৬ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ৩, ২০২৩
বিয়ের জন্য লাখপতি ছেলে খুঁজছেন শার্লিন চোপড়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় ধরে কাজ করলেও সিনেমার সংখ্যা খুবই কম। তাই বলে জনপ্রিয়তার কমতি নেই। এক সময় বোল্ড ভিডিওর জন্য আট থেকে আশি, সবার হৃদয়েই উন্মাদনায় ছিলেন তিনি। তবে এসবের পাশাপাশি বির্তক যেন সঙ্গী ছিল তার। বলা হচ্ছে অভিনেত্রী শার্লিন চোপড়ার কথা।

এর আগে পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার বিরুদ্ধে একাধিকবার মুখ খুলেছেন তিনি। আপাতত একটু ভিন্ন মেজাজে রয়েছেন। তাই তো এবার নিজের বিয়ের পরিকল্পনা জানালেন আলোচিত এ অভিনেত্রী।

অন্যসব নারীর মতো তার মনেও বিয়ে নিয়ে নানা স্বপ্ন রয়েছে। জীবনসঙ্গী হিসেবে কেমন স্বামী চান, সে কথাও জানিয়েছেন তিনি। ফার্স্ট প্রেস জার্নাল সংবাদমাধ্যমের বরাত সংবাদ প্রতিদিন জানিয়েছে, শার্লিন মুখে হাসি নিয়েই বিয়ের পরিকল্পনার কথা জানিয়েছেন।

এ অভিনেত্রীর লাখপতি ছেলে চাই। হবু স্বামী যেন কখনো মিথ্যাবাদী না হয়। এছাড়া সেই স্বামী যেন শুধু তাকেই চোখে হারান। কোনোভাবেই যেন অন্য কোনো নারীর প্রতি আসক্ত না হন।

শার্লিন জানান, স্বামীর মন যেন খুব ভালো হয়। তিনি যেন জীবনের প্রতি সৎ ও নিষ্ঠাবান হন। তবেই বিয়েতে রাজি হবেন।

প্রসঙ্গত, বর্তমানে নিজের প্রযোজনায় শর্ট ফিল্ম নির্মাণ করছেন এ অভিনেত্রী। এর মধ্যে একটির নাম ‘ব্ল্যাক ম্যাজিক’। যা শিগগিরই রিলিজের ইচ্ছা রয়েছে তার। পাশাপাশি মিউজিক ভিডিও-ও তৈরি করবেন। আর এসব নানা কাজের মধ্যেই মনের মানুষ খুঁজে বেড়াচ্ছেন বলি তারকা শার্লিন।

The short URL of the present article is: https://tvforumbd.com/ayds


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান