মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

বিয়ের কথা নিজেই জানালেন অভিনেতা

ফোরাম প্রতিবেদক / ৬৯ জন দেখেছেন
আপডেট : জুন ১৯, ২০২৩
বিয়ের কথা নিজেই জানালেন অভিনেতা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কার্তিক আরিয়ান, বলিউডে এই জায়গায় পৌঁচ্ছতে যিনি রাতদিন এক করেছেন। যাঁর লড়াই ছিল অন্দরমহলেই। সেই কার্তিক আরিমানের দরই এখন তুঙ্গে। তাঁকে নিয়ে ছবি করতে চান খোদ একদা যিনি ছিলেন তাঁর বিরুদ্ধে, সেই করণ জোহরই। তবে কার্তিক আরিয়ান সেসব গায়ে না মেখেই গা ভাসিয়েছেন সাফল্যের জোরারে। এ তো গেল কেরিয়ারের গল্প, এবার সম্পর্কের সমীকরণটা ঠিক কোন পর্যায়? জীবনে এসেছে একাধিক প্রেম। নামও জড়িয়েছে একাধিক অভিনেত্রীদের সঙ্গে। কখনও সারা আলি খান, কখনও আবার কিয়ারা আডবানি। শোনা গিয়েছিল তাঁর জন্যই নাকি একটা সময় কিয়ারা ও সিদ্ধার্থের সম্পর্ক ভেঙে গিয়েছিল।

কার্তিক আরিয়ানের সঙ্গে ভুল ভুলাইয়া ২ ছবির শুটিং করতে গিয়েই নাকি এমনটা ঘটে। যদিও সেই সম্পর্কও এখন অতীত। তবে কি পাত্রী দেখেই বিয়ে হচ্ছে তাঁর? ভক্তদের প্রশ্ন উত্তর দিতে গিয়ে সম্পর্ক নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হল অভিনেতাকে। তিনি কি দেখে শুনে বিয়ে করবেন? তাঁর কথায়, প্রেমের ক্ষেত্রে তিনি ভীষণ আনলাকি… তাই দেখেই বিয়ে করতে হবে হয়তো। প্রচুর পাত্রীর খোঁজ নিত্যদিন তাঁর বাড়িতে আসার প্রসঙ্গেও মুখ খোলেন তিনি। তাঁর বাড়িতে সম্বন্ধ কম আসে না। তবে বিয়ে করছেন কবে? তিনি জানান, ভেনু-মেনু সব রেডি, কেবল পাত্রী পেলেই তিনি বিয়ে করবেন।

তারমানে একটা বিষয় স্পষ্ট হয়ে যায় এদিন সকলের কাছে, কার্তিক আরিয়ান, এখন সিঙ্গল। আর তিনি বিয়ের জন্য নিজেকে তৈরি করে ফেলেছেন। তবে সত্যি প্রেম যেন কিছুতেই তার জন্য সুখকর নয়। সারার সঙ্গে দীর্ঘদিন ধরে চলা সম্পর্কে ইতি টেনেছিলেন তাঁরা রাতারাতি। শোনা গিয়েছিল কৃতিকেও নাকি তিনি মন দিয়েছিলেন। যদিও এই সকল সম্পর্ক প্রসঙ্গে কার্তিককে কোনওদিন মুখ খুলতে দেখা যায়নি। কেবল সারার বেলাই তিনি জানিয়েছিলেন, এটা তাঁদের মিলিত সিদ্ধান্ত। তাঁরা একে অন্যের বন্ধু হয়েই থাকতে চান, কেরিয়ারে ফোকাস করতে চান।

The short URL of the present article is: https://tvforumbd.com/x6nk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান