মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

‘বিবাহ অভিযানে’ যাচ্ছেন নুসরাত ফারিয়া

ফোরাম প্রতিবেদক / ১০২ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১৬, ২০২২
‘বিবাহ অভিযানে’ যাচ্ছেন নুসরাত ফারিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া এবার ‘বিবাহ অভিযানে’ যাচ্ছেন। না, বিয়ে করতে যাচ্ছেন না নায়িকা, যাচ্ছেন শুটিংয়ে। সিনেমার নাম ‘বিবাহ অভিযান ২’। গন্তব্য থাইল্যান্ড।

২০১৯ সালে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমার সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। নতুন সিনেমায় নতুন পরিচালক বাদে আগের সবাই আছেন। সিক্যুয়েলটি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল।

প্রাইভেট জেট কেনার গুঞ্জনে চটলেন অক্ষয় কুমার

নায়িকা জানিয়েছেন, ‘দুবার করে শুটিং পেছানোর পর অবশেষে চূড়ান্ত হলো সব। টানা দুই সপ্তাহ ব্যাংককে শুটিং হবে। আমিও অপেক্ষায় ছিলাম; কারণ, এই ছবির প্রথম কিস্তি দর্শক দারুণ পছন্দ করেছিল। আশা করছি দ্বিতীয় কিস্তিও সবার ভালো লাগবে।’

২৫ অক্টোবর থেকে ‘বিবাহ অভিযান ২’-এর শুটিং শুরু হতে যাচ্ছে বলে জানিয়েছেন নুসরাত ফারিয়া। ২৩ অথবা ২৪ অক্টোবর ব্যাংকক গিয়ে পৌঁছাবেন অভিনেত্রী।

এ বছর জুলাইয়ে থাইল্যান্ডে শুটিং শুরু হওয়ার কথা ছিল সিনেমাটির। কিন্তু নির্ধারিত দিনের কিছু আগেই শুটিং স্থগিত করে প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। জানা যায়, সিনেমাটির কাহিনিকার ও অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ বিজেপি সমর্থক হওয়ায় একটা রাজনৈতিক জটিলতা তৈরি হয়। সে কারণেই প্রযোজনা প্রতিষ্ঠান শুটিং পেছায়।

নুসরাত ফারিয়ার সবশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। মুক্তির অপেক্ষায় আছে ‘মুজিব : একটি জাতির রূপকার’, ‘পাতালঘর’সহ একাধিক সিনেমা। এ ছাড়া কলকাতায় ‘রকস্টার’ সিনেমার কাজ শেষ করেছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/y5rm


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান