মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

বিবাহিত সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের পিয়া

ফোরাম প্রতিবেদক / ১০৪ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১৪, ২০২২
বিবাহিত সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের পিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের ওয়েস্টগেট লাস ভেগাস হলে ‘মিসেস ওয়ার্ল্ড ২০২২’ প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নিয়েছেন মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। অভিনেত্রী জানান, বিশ্বের প্রায় ৬০টি দেশ থেকে ৬০ জন বিবাহিত নারী অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়।

পিয়া বিপাশার আগে ২০১৯ সালে বাংলাদেশ থেকে এই প্রতিযোগিতায় মুনজারিন মাহবুব অবণী নামে একজন অংশ নিয়েছিলেন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো কোনো বাঙালি নারী অংশ নিলেন এতে।

প্রতিযোগিতায় অংশ নিতে লাস ভেগাসে ৯ই ডিসেম্বর লাসভেগাসে পৌঁছান বিপাশা। পরের দিন ১০ তারিখ থেকে শুরু হয় আনুষ্ঠানিক আয়োজন। এখানে অংশগ্রহণ করা নারীদের থেকে নানাবিধ পরীক্ষার মাধ্যমে সেরা সুন্দরী নির্বাচন করা হবে। এর মূল পর্ব হবে আগামী ১৭ই ডিসেম্বর।

যুক্তরাষ্ট্র লাসভেগাস থেকে হোয়াটসঅ্যাপে পিয়া বিপাশা বলেন, ‘অনুষ্ঠানটির শর্ত পূরণ করে আবেদন করেছিলাম। যাচাইবাছাই করে সন্তুষ্ট হয়ে আয়োজকেরা আমাকে প্রতিযোগিতায় অংশ নিতে চূড়ান্ত করেছেন।

পিয়া জানান, ‘শিক্ষা, মিডিয়াতে কাজের অভিজ্ঞতা, অন্য কোনো সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার অভিজ্ঞতা, বর্তমান কাজের স্ট্যাটাস, সামাজিক প্রভাব, সুখী দম্পতি- এসব বিষয় বিবেচনায় নিয়ে সেরা সুন্দরী নির্বাচন করা হয়। এসব বিবেচনায় কোনো অংশে পিছিয়ে নেই আমি। তাই ভালো কিছুর প্রত্যাশা করছি।’

তবে প্রতিযোগিতায় বিজয়ী হওয়াটাই বড় মনে করছেন না বলে জানালেন এই অভিনেত্রী। এত বড় একটি প্রতিযোগিতায় অংশ নিতে পারছেন এটাই তার কাছে বড় ব্যাপার বলে মনে করছেন।

বিপাশা বলেন, এতো বড় একটা প্রতিযোগিতায় অংশ গ্রহণ করছি। সেরা হই বা না হই। নানা দেশের প্রতিযোগিতাদের সঙ্গে পরিচয় হবে, মেলামেশার সুযোগ হবে, বন্ধুত্ব তৈরি হবে। তাদের দেশ, তাদের কালচার সম্পর্কে জানতে পারব। এটাই বা কম কিসের?।

প্রায় ৯ মাস আগে এই প্রতিযোগিতার জন্য আবেদন করেছিলেন পিয়া বিপাশা। সে সময় থেকেই প্রস্তুতি নিতে শুরু করেন তিনি। বিপাশা বলেন, ‘শরীরের ওজন কমাতে হয়েছে। শরীরের ৬৩ কেজি ওজন থেকে ১০ কেজিরও বেশি ওজন কমিয়েছি। এ ছাড়াও প্রতিযোগিতায় নানা বিষয়ে নিজেকে উপযুক্ত করার জন্য প্রস্তুতি নিয়েছি।’

উল্লেখ্য, বিপাশা আর দেশে অবস্থান করেন না। রিজবেই নামে যুক্তরাষ্ট্রের নাগরিক এক ব্যবসায়ীকে বিয়ে করে সেখানে বসবাস করছেন। পিয়া বিপাশা বাংলাদেশে থাকতে সর্বশেষ ‘গল্পওয়ালা’ নামে এক ঘণ্টার নাটকে অভিনয় করেন। বিপরীতে ছিলেন মোশাররফ করিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান