বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

বিপজ্জনক পোশাকে অঙ্কিতা

ফোরাম প্রতিবেদক / ২৮৬ জন দেখেছেন
আপডেট : জুলাই ২, ২০২২
বিপজ্জনক পোশাকে অঙ্কিতা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় জুটি ছিল অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজপুত। তার মধ‍্যে একজন আজ পরলোকে। অঙ্কিতাও দুঃখ ভুলে নতুন বিবাহিত জীবন উপভোগ করছেন। যদিও ট্রোলকে উপেক্ষা করতে পারেন না তিনি। কারণে অকারণে উঠতে বসতে কটাক্ষের শিকার হন অভিনেত্রী। এবার তাঁর চরিত্রের দিকেও আঙুল উঠে গেল!

সম্প্রতি মুম্বইতে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসেছিলেন অঙ্কিতা। সঙ্গে ছিলেন স্বামী ভিকি জৈনও। সবুজ ঝকমকে পোশাকে সেজেছিলেন এদিন অভিনেত্রী। তবে সবথেকে বেশি নজর কেড়েছে পোশাকের বিপজ্জনক ডিপ নেকলাইন আর থাই হাই স্লিট। পোশাকটি অত‍্যন্ত সাহসী তাতে সন্দেহ নেই, কিন্তু অঙ্কিতা ঠিক ভাবে সামলাতেই পারেননি পোশাকটি।

গাড়ি থেকে নামার জন‍্য ঝুঁকতেই স্পষ্ট হয়ে পড়ে তাঁয গোপন অঙ্গ। কোনো ক্রমে হাত দিয়ে ঢেকেই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন অঙ্কিতা। কিন্তু তাঁর অস্বস্তিটা চোখ এড়ায়নি নেটিজেনদের। একজন লিখেছেন, ‘সামলাতে পারে না তাও এসব পোশাক পরা চাই। আর তারপর হাত দিয়ে ঢাকতে হচ্ছে।’

 

বিপজ্জনক পোশাকে অঙ্কিতা

আরেকজন কটাক্ষ করেছেন, ‘দেখাতে না চাইলে পরেছেন কেন?’ কয়েকজন ভিকির পাশে ‘বুড়ি’ বলেও ট্রোল করেছেন তাঁকে। এমনকি সুশান্তের প্রসঙ্গ টেনে এনে এক নেটনাগরিক দাবি করেছেন, সুশান্তের মৃত‍্যুর পর খুব খুশি দেখায় অঙ্কিতাকে।

এর আগে ভিকির সামনেই সুশান্তকে নিয়ে মুখ খুলেছিলেন অঙ্কিতা। বেশ কয়েক বছর ধরে সম্পর্কে থাকার পর গত বছরেই বিয়ে সেরে ফেলেছেন ভিকি অঙ্কিতা। কিন্তু একটা সময় এসেছিল যখন তাঁদের সম্পর্কটাও খাদের কিনারায় এসে দাঁড়িয়েছিল। সুশান্তের অকস্মাৎ মৃত‍্যু ঝড় তুলে দিয়েছিল তাঁদের সম্পর্কে।

দীর্ঘ ছয় বছর ধরে সম্পর্কে ছিলেন সুশান্ত অঙ্কিতা। অভিনেতার মৃত‍্যুর পর ভেঙে পড়েছিলেন পর্দার অর্চনা। বহুবার সুশান্তের পরিবারের সঙ্গে দেখা করেছিলেন তিনি। সংবাদ মাধ‍্যমের সামনেও মুখ খুলেছিলেন। অঙ্কিতা বলেছিলেন, “আমি আমার অতীতটা ভুলে গিয়েছি। কিন্তু ওই মুহূর্তে আমাকে প্রয়োজন ছিল। আর সেটা আমি ভিকিকে বলতে পারছিলাম না। কিন্তু আমাকে কিছু বলতে হয়নি। ভিকি না বলতেই সবটা বুঝে গিয়েছিল।”

The short URL of the present article is: https://tvforumbd.com/c1jb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান