বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

বিতর্ক সঙ্গী করে স্বপ্ন পূরণে কাতারে রোনালদো

ফোরাম প্রতিবেদক / ৬০ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২০, ২০২২
বিতর্ক সঙ্গী করে স্বপ্ন পূরণে কাতারে রোনালদো
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এ পর্যন্ত চারটি বিশ্বকাপ খেললেও শিরোপা স্পর্শ করা হয়নি পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। অধরা ট্রফি জয়ের লক্ষ্য নিয়েই শুক্রবার গভীর রাতে কাতারে পৌঁছেছে রোনালদো বাহিনী। হামাদ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টিম বাসে করে হোটেলে যায় পর্তুগাল দল।

সদ্যই এক সাক্ষাৎকারে নিজের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে অভিযোগ তুলে আলোচনার কেন্দ্রবিন্দুতে রোনালদো। যে কারণে কাতারে পৌঁছানোর পর স্পটলাইটটা বেশি রোনালদোর দিকেই।

অক্টোবরে টটেনহামের বিপক্ষে ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে রোনালদোকে নামতে বলেন ম্যানইউ কোচ এরিক টেন হাগ। তা শুনে ম্যাচ শেষ হওয়ার আগেই ডাগ আউট ছেড়ে যান রোনালদো। এজন্য রোনালদোকে এক ম্যাচ নিষিদ্ধও করে ম্যানইউ। এরপর থেকে আলোচনা টেবিলের কেন্দ্রে সিআরসেভেন।

এ নিয়ে রোনালদো বলেন, ‘আমি মনে করি, এটা ছিল উদ্দেশ্যমূলক। তার প্রতি আমার কোনও শ্রদ্ধা নেই। কারণ সে আমাকে সম্মান দেখায়নি।’

তবে কাতারে টিম বাসে ওঠার আগে ক্যামাররা দিকে তাকিয়ে চওড়া হাসি দিয়েছেন রোনালদো। তার চোখে-মুখে ছিলো আনন্দের ছাপ।

অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়া কাতার বিশ্বকাপ ফুটবলের সর্বশেষ প্রস্তুতি ম্যাচে পর্তুগাল ৪-০ গোলে হারিয়েছে নাইজেরিয়াকে।

আগামী ২৪ নভেম্বর ‘এইচ’ গ্রুপে ঘানার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পর্তুগাল। গ্রুপের অন্য দুই দল উরুগুয়ে ও দক্ষিণ কোরিয়া।

The short URL of the present article is: https://tvforumbd.com/aoko


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান