মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

বিচ্ছেদ জল্পনার ইতি টানলেন নেহা

ফোরাম প্রতিবেদক / ৭৬ জন দেখেছেন
আপডেট : জুন ১৬, ২০২৩
বিচ্ছেদ জল্পনার ইতি টানলেন নেহা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কদিন ধরেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন চলছিল বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের! সদ্য গায়িকার জন্মদিন উদযাপনের ছবি প্রকাশ্যে আসতেই এমনটি রটেছিল। সেই সব ছবিতে দেখা যায়, স্বামী রোহনপ্রীত ছিলেন না তার জন্মদিন উদযাপনে। আর তা দেখেই গুঞ্জন রটেছিল বিচ্ছেদের পথে নেহা- রোহনপ্রীত।

তবে শুক্রবার সোশ্যাল মিডিয়ায় রোহনপ্রীতের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করে সেই জল্পনায় ইতি টানলেন খোদ নেহা। ইনস্টাগ্রামে পোস্ট করা সেইসব ছবিতে ধরা পড়েছে তাদের রসায়ন। ক্যাপশনে গায়িকা লিখেছেন, ‘স্বামীর সঙ্গে সেরা ছুটি কাটিয়ে শহরে ফিরলাম।’

আর সেই পোস্টের কমেন্টবক্সে চোখ রাখতেই দেখা যায়, অনুরাগীদের সব মজার মন্তব্য। নেহা ও রোহনপ্রীতের সম্পর্ক যে ঠিকঠাক রয়েছে, সেটা দেখে অবশ্য খুশি অনুরাগীরা।

দীর্ঘদিনের প্রেমের পর ২০২০ সালে বিয়ে করেন নেহা ও রোহনপ্রীত। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় স্বামীর প্রতি ভালোবাসা উজাড় করা লেখা, ছবি পোস্ট করেন নেহা। সমস্ত উদযাপন, ছুটি কাটানো, সব কিছুতেই পাশাপাশি দেখা যেত এই যুগলকে। তবে ছন্দপতন হয়েছিল এ বছরের জন্মদিনে। পরিবার ও বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেও ছিলেন না রোহনপ্রীত।

শুধু অনুপস্থিতিই নয়, সোশ্যাল মিডিয়াতেও নেহার জন্মদিনে কোনো ছবি পোস্ট করে শুভেচ্ছা জানাননি রোহনপ্রীত। এমনকি তার পোস্ট করা কোনো ছবিতে রিয়্যাক্টও করেননি। আর তা দেখেই রটেছিল তাদের বিচ্ছেদের খবর।

The short URL of the present article is: https://tvforumbd.com/hyox


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান