বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন

বিচ্ছেদ গুঞ্জনে এবার মুখ খুললেন তৃণা সাহা

ফোরাম প্রতিবেদক / ৩০১ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ২৯, ২০২৩
বিচ্ছেদ গুঞ্জনে এবার মুখ খুললেন তৃণা সাহা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ছোটপর্দার জনপ্রিয় টেলি তারকা দম্পতি অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা। সোশ্যাল মিডিয়ায় তাঁদের রসায়ন রীতিমতো ইর্ষা করায় অন্যদের। তাঁদের দুজনের দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি। রীতিমতো রাজকীয় কায়দায় বিয়ে সারেন নীল-তৃণা।

কিন্তু আচমকাই ছন্দপতন। বেশ কিছুদিন ধরেই নীল-তৃণাকে একসঙ্গে দেখা যাচ্ছে না। দ্বিতীয় বিবাহ বার্ষিকীর আগেই তাঁদের সম্পর্কে চিড় ধরার খবর ছড়িয়ে পড়ে।
আলাদা হয়েছে দুজনের পথ। এমন গুঞ্জনের সূত্রপাত হয় তৃণার জন্মদিনের দিন। এক ঝলকের জন্য দেখা মেলেনি নীলের। তারপর থেকেই প্রশ্ন উঠতে থাকে ‘তাহলে কি ভাঙার পথে আরও একটা সম্পর্ক’? নীলের তরফে আগেই এই ব্যাপারটা হেসে উড়িয়ে দেওয়া হয়েছে। এবার মুখ খুললেন তৃণা।

এর আগে ভারতীয় গণমাধ্যমকে নীল জানিয়েছিলেন, ‘সোশ্যালেও আমি ওর জন্মদিনে ছবি পোস্ট করেছি, তবে সেটা আগের ছবি, তাই হয়ত কারোর চোখে পড়েনি। সবসময় সবকিছু তো পাবলিক করা যায় না। আর তৃণার শরীরটাও খুব একটা ভালো ছিল না, ও একটু ডায়েট বেশিই করে তো, তাই লো প্রেশার হয়ে গিয়েছিল। ’

এবার তৃণার গলাতেও কিছুটা একইরকম সুর। তিনি বলেন, ‘আজকাল জীবনটা সোশ্যাল মিডিয়া কেন্দ্রিক হয়ে গিয়েছে। ফেসবুক-ইনস্টাতে হাসিমুখে পোজ দিয়ে ছবি দিলেই বোঝা যাবে সম্পর্ক আছে, নয়তো গণ্ডগোল হয়েছে। সোশ্যাল মিডিয়ার বাইরেও যে জীবন আছে একটা মানুষ সেটাই ভুলতে বসেছে। আগে এসব নিয়ে ভাবতাম। এখন আর পাত্তা দেই না। শুধু বলতে চাই আমি আর নীল ভালো আছি। ’

ছোটপার্দার এই অভিনেত্রী আপাতত ব্যস্ত তাঁর নতুন মেগা সিরিয়াল ‘বালিঝড়’ নিয়ে। ফেব্রুয়ারি থেকেই শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার। নীলের ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকও টিআরপি-তে বেশ ভালো নম্বর পাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান