মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

বিচ্ছেদের পর সব ভাল লাগছে: সীমা

ফোরাম প্রতিবেদক / ২৮১ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৩১, ২০২২
বিচ্ছেদের পর সব ভাল লাগছে: সীমা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সোহেলের সঙ্গে বিচ্ছেদের পর নতুন জীবন পেয়েছেন ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ তারকা তথা পোশাকশিল্পী সীমা।

বলিউড সুপারস্টার সালমান খানের ভাই সোহেল খান এবং সীমা সাজদেহ ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। তবে বছরের শুরুতেই তাঁরা দাঁড়ি টানেন দীর্ঘ ২৪ বছরের দাম্পত্যে। বিবাহবিচ্ছেদের আবেদন করেন। সে সময় আরও বেশি করে শিরোনামে ছিলেন সোহেল আর সীমা। তার এত মাস পর সব যখন মিটমাট, ঝাড়া হাত-পা সীমা মুখ খুললেন তাঁর দুঃসহ অতীত নিয়ে।

কেন হঠাৎ বিয়ে ভাঙতে বাধ্য হয়েছিলেন সীমা? বললেন, “ব্যাপারটা ছিল গভীর অন্ধকার গর্তের মতো। যেখানে সাপের মতো এঁকেবেঁকে যাওয়া ছাড়া গতি নেই। কিন্তু আমি অন্য পথে চলতে চাইছিলাম। আমার মতো করে শ্বাস নিতে, বাঁচতে চেয়েছিলাম। আমার বাচ্চাদের জন্য, পরিবারের সদস্যদের জন্য, আমার ভাই বা আমার বোনের জন্য। আমার পরিবারের মানুষকে আঘাত করা হত, ভাল লাগত না। আমি দিনের পর দিন চাপের মধ্যে ছিলাম।”

১৯৯৮ সাল। সোহেল এবং সীমার প্রথম বার দেখা হয়েছিল ‘প্যার কিয়া তো ডারনা কেয়া’-র সেটে। তার পর থেকেই তাঁরা সম্পর্কে জড়ান। পালিয়ে গিয়ে বিয়েও করেন। তাঁদের দুই ছেলে নির্বাণ এবং ইয়োহান। বিবাহবিচ্ছেদের আবেদন করার আগে, তাঁরা বেশ কিছু দিন আলাদা থেকেছেন।

আর এখন, ভাল আছেন ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ তারকা সীমা। জানান, জীবনকে আবার ইতিবাচক দৃষ্টিকোণ থেকে দেখছেন। নেতিবাচক কোনও কিছুই তাঁকে আর স্পর্শ করে না।

সীমা তাঁর নাম থেকে ‘খান’ বাদ দিয়েছিলেন আগেই। সোহেলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে ইনস্টাগ্রামে তাঁর প্রথম নাম সীমা কিরণ সাজদেহ-তে ফিরে গিয়েছিলেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/f18o


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান