শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

বিচ্ছেদের পর এ কেমন সংলাপ মারিয়া মিমের

ফোরাম প্রতিবেদক / ৭১ জন দেখেছেন
আপডেট : জুন ২৭, ২০২৩
বিচ্ছেদের পর এ কেমন সংলাপ মারিয়া মিমের
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আলোচিত মডেল ও অভিনেত্রী মারিয়া মিম সোশ্যাল মিডিয়ায় অনেক সক্রিয়। তিনি প্রায়ই খোলামেলাভাবে নিজের আবেদনময়ী ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন। এতেই সীমাবদ্ধ নয়, সেসবে কখনো কখনো আপত্তিকর ক্যাপশন দিয়ে আলোচনারও সৃষ্টি করেন মিম।

সম্প্রতি এ অভিনেত্রী ফেসবুক ভেরিফায়েড পেজে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। সেখানে নববধূর সাজে দেখা গেছে তাকে। ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘বিয়ে যদি না করো তাহলে লিটন-এর ফ্লাট এ নিয়ে এতো স্বপ্ন দেখালে কেন?’

মডেলের এই ক্যাপশন ছড়িয়ে পড়তেই বিতর্কের সৃষ্টি হয়েছে। এ কারণে মন্তব্যের ঘরে অধিকাংশই নেতিবাচক কথা লিখেছেন নেটিজেনরা। তবে নেটিজেনদের কারো কোনো কথার জবাব দিতে দেখা যায়নি তাকে।

সোশ্যালে পোস্ট করা ছবিগুলো মূলত ব্রাইডাল ফটোশুটের। সেই ছবিগুলোই পোস্ট করেছেন অভিনেত্রী। আর তাতেই সমালোচনার মুখে পড়লেন মিম।

তবে এবারই প্রথম নয়। কিছুদিন আগেও সংবাদপত্র হাতে নিয়ে ফটোশুট করতে দেখা গেছে তাকে। যেখানে পোশাক ছাড়া শুধু একটি সংবাদপত্র দিয়ে নিজেকে ঢেকে রেখেছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, আজকাল কেউ সংবাদপত্র পড়েনা, সবাই শুধু দেখে।

প্রসঙ্গত, বাংলাদেশি বংশোদ্ভূত মডেল মারিয়া মিম স্পেনের নাগরিক। ২০১২ সালে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমানের সঙ্গে বিয়ে হয় তার। ২০১৩ সালে সেই সংসারে জন্ম নেয় প্রথম সন্তান আরশ হোসেন। প্রেমের বিয়ে হলেও ২০১৯ সালের শেষ দিকে ডিভোর্স হয় তাদের।

The short URL of the present article is: https://tvforumbd.com/hc5r


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান