বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

বিচ্ছেদের পরই সোফির জীবনে নতুন পুরুষ

বিনোদন ডেস্ক / ৫৮ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১০, ২০২৩
বিচ্ছেদের পরই সোফির জীবনে নতুন পুরুষ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গত সেপ্টেম্বর বিচ্ছেদের পথে হেঁটেছেন ‘গেম অব থ্রোন‌স’ তারকা সোফি টার্নার ও ‘জোনাস ব্রাদার্স’খ্যাত পপ তারকা জো জোনাস। তিন বছরের প্রেম ও চার বছরের দাম্পত্যজীবনের ইতি টেনেছেন তাঁরা। এই দুই তারকার বিয়েবিচ্ছেদ নিয়ে জলঘোলাও কম হয়নি। বিচ্ছেদের পর দুই সন্তানের কাস্টডি নিয়েও এই সাবেক দম্পতির মধ্যে টানাপোড়েন দেখা দেয়। প্রায় মাসখানেকের বাগ্‌বিতণ্ডা ও তর্ক-বিতর্কের পর অবশেষে আদালতের হস্তক্ষেপে এই সমস্যার সমাধানে পৌঁছেন জো ও সোফি। এই ঘটনার পরেই সোফির জীবনে এসেছেন নতুন পুরুষ।

মাসখানেক আগে প্যারিসের রাস্তায় প্রকাশ্যে নিজের নতুন ‘প্রেমিক’কে চুম্বন করতে দেখা গিয়েছিল সোফিকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল তাঁদের এই ছবি। এবার বছরের শেষেও সেই প্রেমিকের সঙ্গে আলিঙ্গনাবদ্ধ অবস্থায় দেখা মিলল পর্দার ‌সানসা স্টার্কের।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্সের বরাতে জানা যায়, ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন ‘পেরি’ পিয়ারসনের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন সোফি। প্যারিসের রাস্তায় তাঁর সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। বন্ধুদের সূত্রেই ২৯ বছর বয়স্ক পেরির সঙ্গে পরিচয় তাঁর। মূলত জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই গাঢ় হয় তাঁদের বন্ধুত্ব। সেই বন্ধুত্বই গড়ায় প্রেমে। পেরির সঙ্গে প্রেম নিয়ে এখন বেশ খোলামেলা সোফি।

অন্যদিকে, জোনাস ব্রাদার্সের অনুষ্ঠান উপলক্ষে দুই মেয়েকে কনসার্টে নিয়ে এসছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার ভাসুর জো জোনাসকে। দুই মেয়ের সামনে ‘লিটল বার্ড’ গানটি গাইতে গিয়ে কিছুটা আবেগপ্রবণও হয়ে পড়েন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়়িয়ে পড়েছিল সেই ভিডিও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান