মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন

বিচ্ছেদেও অটুট আমির-কিরণের বন্ধত্ব

বিনোদন ডেস্ক / ২২ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৩, ২০২৪
বিচ্ছেদেও অটুট আমির-কিরণের বন্ধত্ব
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিচ্ছেদ সব সময়ই বেদনার। বিচ্ছেদটা যদি হয় বিবাহের, সে বেদনা বেড়ে তিক্ততার রূপ নেয়াও খুব স্বাভাবিক। দেখা যায় অনেক ক্ষেত্রে একে-অপরের মুখ দেখাদেখিও বন্ধ হয়ে যায়।

তবে ব্যতিক্রম বলিউড তারকা আমির খান এবং তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও। দুই বছর আগে তাদের মাঝে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে। কিন্তু দাম্পত্য সম্পর্ক না থাকলেও, আমির আর কিরণের বন্ধুত্ব এখনও মজবুত। প্রাক্তন হয়েও কিরণ এবং আমির এখনও একই ভবনের আলাদা ফ্লাটে বসবাস করেন।

সম্প্রতি কিরণ রাও পরিচালিত নতুন সিনেমা ‘লা পাতা লেডিস’ এর প্রচারে এসে আমিরের সঙ্গে নিজের বন্ধুত্ব নিয়ে খোলাখুলি কথা বললেন কিরণ। তাঁর ভাষায়, “আমির এখন আমার খুব ভাল বন্ধু। এক জন কাছের বন্ধুর সঙ্গে যতটা যোগাযোগ থাকে, আমাদেরও তাই আছে। আমরা এখনও একটি পরিবারের মতোই থাকি।”

বিচ্ছেদের পরও যে বন্ধুত্ব অটুট রাখা যায়, সেটা খুব ভাল করে জানেন আমিরও। দাম্পত্য সম্পর্কের অবনতির প্রভাব ছেলের উপর পড়তে দিতে চান না দু’জনের কেউই। সেই জন্যেই নিজেদের মধ্যে দূরত্ব তৈরি হলেও কাছাকাছি থাকার চেষ্টা করেন।

সংসার ভাঙার পর স্বামী-স্ত্রীর কাছাকাছি থাকা সমাজের চোখে স্বাভাবিক কিনা এমন প্রশ্নের জবাবে কিরণ জানান, তিনি সমাজ নিয়ে চিন্তা করতে চান না। বলেন, “সমাজের কথা ভাবতে গেলে নিজেদের ভাল থাকা হবে না। আমরা আমাদের সম্পর্ক কোন পথে চালনা করব, তা একান্তই আমাদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে বাইরের কাউকে কৈফিয়ত দিতে চাই না।”

The short URL of the present article is: https://tvforumbd.com/nwg4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান