মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

‘বিগ বস’ সিজন ১৬-এ ফিরছেন সালমান খান

ফোরাম প্রতিবেদক / ১২০ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৩, ২০২২
'বিগ বস' সিজন ১৬-এ ফিরছেন সালমান খান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সালমান খান শেয়ার করেছেন যে রিয়েলিটি শো এর আসন্ন সিজন ভিন্ন হবে। তিনি জানান, এবার বিগ বসও খেলবেন। অভিনেতা হোস্ট হিসাবে শো এর ১৬ সিজন নিয়ে ফিরে আসবেন।

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে, কালার টিভি প্রোমো ক্লিপ ভাগ করেছে যেখানে সালমান খান নতুন সিজন সম্পর্কে ইঙ্গিত দিয়েছেন। এই বলে একটা ভয়েসওভার দিয়ে ক্লিপ শুরু হল ঊর্ধ্বতন কর্মকর্তা গত ১৫ বছরে সবার খেলার সাক্ষী।

দেহ প্রদর্শন করতে কখনই পিছপা হন না এশা গুপ্তা

ভিডিওটিতে গওহর খান, প্রয়াত সিদ্ধার্থ শুক্লাকে দেখা গেছে। শেহনাজ গিল, হিনা খান, শিল্পা শিন্ডে এবং তানিশা মুখার্জি নিজ নিজ মৌসুমে।

এটি আরও বলেছে: “এবার ঊর্ধ্বতন কর্মকর্তা নিজের খেলা দেখাবে।” এরপর সালমান ধুলো ও ভাঙা জিনিসের স্তূপে ঢাকা একটি জরাজীর্ণ বাড়িতে প্রবেশ করেন।

এই মরসুমে কীভাবে জিনিসগুলি আলাদা হবে সে সম্পর্কে ভয়েসওভারটি বলেছিল, সালমান বলেছিলেন: “ইস বার বিগ বস খুদ খেলঙ্গে (এবার ঊর্ধ্বতন কর্মকর্তা খেল্ বে)।”

ভিডিওটির ক্যাপশনে শেয়ার করা হয়েছে: “ইন ১৫ সালোঁ মে সবনে খেল আপনা আপনা গেম, লেকিন আব বারি হ্যায় ঊর্ধ্বতন কর্মকর্তা কে খেলনে কি (এই ১৫ বছরে সবাই নিজেদের খেলা খেলেছে, কিন্তু এবার ঊর্ধ্বতন কর্মকর্তা খেল্ বে)।

ভক্তরাও নতুন মৌসুম নিয়ে তাদের উত্তেজনা শেয়ার করেছেন। একজন ব্যক্তি লিখেছেন: “এর জন্য খুব উত্তেজিত বিগ বস ১৬। ”

ঊর্ধ্বতন কর্মকর্তা ডাচ রিয়েলিটি শো ভিত্তিক বড় ভাই. প্রথম সিজনটি ২০০৬ সালে সনি টিভিতে আরশাদ ওয়ার্সি হোস্ট হিসাবে সম্প্রচারিত হয়েছিল।

শিল্পা শেঠি আরশাদের পরিবর্তে দ্বিতীয় সিজনে হোস্ট হন। অমিতাভ বচ্চন তৃতীয় সিজনে অনুষ্ঠানটি হোস্ট করেন। সেই থেকে সালমান খান অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন।

অন্তঃসত্ত্বা সামান্থার অ্যাকশনে মজেছে দর্শক

যদিও দলটি এখনো আনুষ্ঠানিকভাবে প্রতিযোগীদের নাম ঘোষণা করেনি, চারু এসোপা এবং তার স্বামী রাজীব সেন নিশ্চিত করেছেন যে তাদের শোয়ের জন্য যোগাযোগ করা হয়েছিল।

টাইম অফ ইন্ডিয়ার সাথে একটি নতুন সাক্ষাত্কারে, চারু বলেছেন: “হ্যাঁ, আসন্ন মরসুমের জন্য নির্মাতারা আমার সাথে যোগাযোগ করেছেন (এর ঊর্ধ্বতন কর্মকর্তাকিন্তু রাজীব সম্পর্কে আমার কোন ধারণা নেই।

“এটা বলে, তার সঙ্গে শো করতে আমার কোনো সমস্যা নেই। কাজই কাজ।”

রাজীব বলেছিলেন: “এখন পর্যন্ত, তারা কেবল আমার প্রতি আগ্রহী ছিল। তারা কখনো চারুর কথা বলেনি…

“সুতরাং, আসুন দেখি কীভাবে জিনিসগুলি কাজ করে। আমি এখনও অফারটি নিয়ে ভাবছি।”

এএনআই অনুসারে, শেহনাজ গিল হোস্ট করবেন বিগ বস ১৬ সালমান খানের সঙ্গে। প্রতিবেদন অনুসারে, শোটি ১ অক্টোবর, ২০২২ এ শুরু হবে এবং শেহনাজ সালমানের সাথে শোটির প্রিমিয়ার পর্বে উপস্থিত হবেন।

https://bn.desiblitz.com/content/salman-khan-returns-for-bigg-boss-season-16

 

The short URL of the present article is: https://tvforumbd.com/lw6x


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান