মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

‘বিগ বস’-এর সঞ্চালনায় নতুন মুখ কে?

ফোরাম প্রতিবেদক / ২২৭ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ২২, ২০২২
‘বিগ বস’-এর সঞ্চালনায় নতুন মুখ কে?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতের জনপ্রিয় টেলিভিশন শোর বিগ বস। এ টিভি শোটি আরও জনপ্রিয়তা পেয়েছে বলিউডের ভাইজান খ্যাত সালমানের উপস্থাপনার জন্য। তবে এরই মধ্যে জানা গেছে, বিগ বসের সঞ্চালক বদল হতে চলেছে। তাই সালমানের বদলে সে জায়গায় এখন কাকে শোভা পাবে, এমন প্রশ্ন এখন সবার মুখে মুখে।

বিগ বসে ১০০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন সালমান!

সম্প্রতি বিগ বস- এর নতুন সিজন ১৬ টিভি পর্দায় সম্প্রচারিত হওয়ার পর থেকেই নানা কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে শোটি। এরই মাঝে সঞ্চালক বদলের খবরে তা শোটিকে দিল আলাদা একটি মাত্রা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, বলিউড ভাইজান সালমান খানের বদলে বিগ বস-এ সঞ্চালক হিসেবে দেখা যাবে করণ জোহরকে।

তবে এই সঞ্চালকের দায়িত্ব তিনি পুরো সিজনজুড়ে করবেন না। শুধু শুক্রবারের বিশেষ পর্ব সঞ্চালনা করবেন ‘কফি উইথ করণ’-এর জনপ্রিয় এই সঞ্চালক। অবশ্য বিগ বস-এর প্ল্যাটফর্মে এই প্রথম নয়, গত বছর ‘বিগ বস ১৫’-র প্রথম সিজনের পুরোটাই সঞ্চালনা করেছিলেন করণ।

দেশে ৩৫ হলে চলছে ৩ সিনেমা

উল্লেখ্য, সপ্তাহের ‘উইকেন্ড কা ভর এপিসোড’ নিয়ে ব্যস্ত সময় পার করেন সালমান। নতুন নতুন পরিকল্পনা করেন প্রতিযোগীদের নিয়ে। কে কোন ভূমিকায় থাকবেন, কীভাবে খেলবেন, এসব বিষয়েই প্রতিনিয়ত পরামর্শ দেন।

করণের উপস্থাপনায় এসবই ঠিকঠাক থাকবে কি না, তাই এখন চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে আয়োজক কর্তৃপক্ষসহ খোদ সালমানেরও। পাশাপাশি বিতর্কিত প্রতিযোগীদের কীভাবে সামলাবেন করণ তাও দেখার জন্য অপেক্ষার প্রহর গুনছে উৎসাহী দর্শকও।

The short URL of the present article is: https://tvforumbd.com/j6zc


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান