সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

বিকিনি পরে হিনার পোজ, ফতোয়া বের করার হুমকি

ফোরাম প্রতিবেদক / ২৮৬ জন দেখেছেন
আপডেট : জুন ২৬, ২০২২
বিকিনি পরে হিনার পোজ, ফতোয়া বের করার হুমকি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হিন্দি টেলিভিশন দুনিয়ার ফ‍্যাশন ডিভা হিনা খান। সিরিয়াল থেকে শুরু করে বিগ বস, সর্বত্র নিজের ছাপ রেখেছেন তিনি। জনপ্রিয়তার পাশাপাশি বিতর্কও কম জড়ায়নি তাঁর নামের সঙ্গে। ইচ্ছা মতো জীবন কাটানোর জন‍্য নেটপাড়ার নীতিবাগীশদের নিশানায় এসেছেন হিনা। এবার বিকিনি পরার জন‍্য ট্রোলড হলেন অভিনেত্রী।

কঠোর পরিশ্রম করে নিজের ফিগার মেনটেন করেন হিনা। আগের থেকে অনেকটাই বদলে গেছেন তিনি। আর তাই নিজের তন্বী ফিগার শো অফ করতেও ভালবাসেন হিনা। কিন্তু তাতে আপত্তি কিছু মানুষের। মুসলিম ধর্মাবলম্বী হয়েও বিকিনি পরার জন‍্য অভিনেত্রীকে যা নয় তাই বলে অপমান করেছেন নেটনাগরিকদের একাংশ।

সম্প্রতি একটি সি গ্রিন রঙা কাট আউট বিকিনিতে পোজ দিয়েছেন হিনা। লুক সম্পূর্ণ করেছেন একটি বিভিন্ন রঙের লম্বা শ্রাগ দিয়ে। সমুদ্র সৈকতে দামাল হাওয়ার মধ‍্যে দাঁড়িয়ে পোজ দিয়েছেন হিনা খান। ছবিগুলি দেখা মাত্রই রে রে করে তেড়ে এসেছেন মৌলবাদীরা।

একজন পরামর্শ দিয়েছেন, ওইটুকুও খুলে ফেলার। হিনার মতো অভিনেত্রীরাও নাকি হট দেখানোথ জন‍্য ইচ্ছা করে শরীর দেখান, দাবি জনৈক নেটনাগরিকের। আরেকজন লিখেছেন, ‘বাড়িতে বাপ ভাই নেই? আর কত নীচে নামবেন? ভুলে গেছেন নাকি যে আপনি মুসলিম লজ্জাহীনা মহিলা!’

একজন রীতিমতো হুমকি দিয়ে লিখেছেন, হিনা খান পুরো মুসলিম সম্প্রদায়কে বদনাম করছেন। তাঁর বিরুদ্ধে ফতোয়া বেরোবে। এমনকি তিনি প্রচারে থাকার জন‍্যও নাকি এসব করছেন বলে লিখেছেন একজন। যদিও এ বিষয়ে কোনো মন্তব‍্য করেননি হিনা।

এর আগে রমজান মাসে ‘অশ্লীলতা’ ছড়ানোর অভিযোগ উঠেছিল হিনার বিরুদ্ধে। সুইমসুট পরে পুলে জলকেলি করায় ক্ষেপেছিলেন কট্টরপন্থীরা। অভিযোগ উঠেছিল, রমজান আসলেই নাকি হিনার এই ‘নাটক’ শুরু হয়ে যায়।

The short URL of the present article is: https://tvforumbd.com/zpn7


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান