বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

বিকিনিতে মাধুরীর অন্তরঙ্গ ছবি ভাইরাল

ফোরাম প্রতিবেদক / ৬২২ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১৮, ২০১৯
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


বলিউডের সেনসেশনাল অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ‘দিল’ থেকে ‘সাজন’, ‘কোয়েলা’ থেকে ‘হাম আপকে হ্যায় কউন’, সবখানেই মাধুরী দীক্ষিত মানেই দর্শকের বাড়তি আগ্রহ। এখনও নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন তিনি।

ভক্তরা প্রিয় তারকার খবরের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন। ক্যারিয়ারের মাঝপথে চিকিৎসক শ্রীরাম নেনে-র সঙ্গে ঘর বাঁধতে বিদেশে চলে যান, তখন অনেকেই অবাক হয়েছিলেন। ভক্তদের হৃদয়ে ঝড় বয়ে গেলেও মাধুরী কিন্তু স্থিরভাবে শ্রীরাম নেনের সঙ্গে পার করে ফেলেছেন ২০ বছর।

এবার বিয়ের পর ১৯ বছর কাটিয়ে মাধুরী ও শ্রীরাম নেনের সাংসারিক জীবন যখন ২০ বছরে পড়লো। একে অপরকে শুভেচ্ছা জানিয়েছে ‘পাওয়ার কাপল’। খবর জি নিউজের।

ছবিতে দেখা যাচ্ছে, শ্রীরাম নেনের সঙ্গে বেড়াতে গিয়েছেন মাধুরী। সেখানেই বিকিনি ছবি পরে স্বামীর গালে আলতো আদর করছেন বলিউডের ধক ধক গার্ল। পুলের পানিতে মাধুরী ও শ্রীরাম নেনের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

বলিউড ছাড়ার পর ২০০৭ সালে ফের রুপালি পর্দায় কামব্যাক করেন মাধুরী দীক্ষিত। ২০০৭ সালে ‘আ জা নাচলে’ দিয়ে বলিউডে ফের নিজের পসার জমাতে শুরু করেন মাধুরী দীক্ষিত। এরপর ‘গুলাব গ্যাং’, ‘কলঙ্ক’, ‘টোটাল ধামাল’-সহ একাধিক সিনেমায় মাদকতা ছড়াতে দেখা যায় মাধুরী দীক্ষিতকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/2ug3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান