মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

বাড়ি ফিরলেন কৌতুক অভিনেতা রনি

ফোরাম প্রতিবেদক / ১২০ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১৫, ২০২২
বাড়ি ফিরলেন কৌতুক অভিনেতা রনি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দীর্ঘ এক মাস পর শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউট থেকে বাড়ি ফিরলেন গাজীপুর পুলিশ লাইনে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি এবং পুলিশ সদস্য জিল্লুর রহমান। শনিবার দুপুরে তাদের ছাড়পত্র দেন হাসপাতাল কর্তৃপক্ষ।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের আইজিসহ বিভিন্ন কর্মকর্তারা। এদিকে দীর্ঘ এক মাস হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরলেও রনি মন থেকে কোনভাবেই সরাতে পারছেন না সেদিনের ঘটনা। তবে পোড়া রোগীদের চিকিৎসায় জাতীয় বার্ন ইন্সটিটিউটের চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা জানান রনি।

২৫ শতাংশ পুড়ে গেছে, শঙ্কামুক্ত নন আবু হেনা রনি

আবু হেনা রনি বলেন, ‘পোড়া রোগীর কী যে কষ্ট, তা নিজের না পুড়লে বোঝা যাবে না। দেশের প্রতিটি বিভাগে বার্ন ইনস্টিটিউট থাকা উচিৎ। এতে এ ধরনের রোগীদের কষ্ট আরও কমবে। আমাদেরও সচেতন হতে হবে, যাতে কাউকে হাসপাতালে যেতে না হয়।’

এ সময় দগ্ধ রোগীদের চিকিৎসা নিয়ে কথা বলেন চিকিৎসকরা। নিজেদের সক্ষমতার কথা তুলে ধরেন হাসপাতালটির প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন। পাশাপাশি গ্যাস বেলুনের বিষয়ে নজরদারি বাড়ানোর পরামর্শ তার।

মুক্তির অনুমতি পেয়েছে ‘মা’

এ সময় তিনি বলেন, ‘তারা আজ সুস্থ হয়ে বাড়ি ফিরছেন, আমরা খুবই আনন্দিত। রনি যখন দগ্ধ হয়ে হাসপাতালে এসেছিলেন, তখন থেকেই চিকিৎসকরা দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন তার জন্য।’

দগ্ধরা দ্রুত স্বাভাবিক জীবনে ফিরবেন এমনটাই প্রত্যাশা হাসপাতাল কর্তৃপক্ষের।

উল্লেখ্য, গত ১৬ সেপ্টেম্বর গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ বেশ কয়েকজন। শরীরের প্রায় ২৫ ভাগ পুড়ে যায় তার। চিকিৎসা নেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান