সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন

বাবা হচ্ছেন অভিনেতা বরুণ ধাওয়ান

বিনোদন ডেস্ক / ৩২ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২৪
বাবা হচ্ছেন অভিনেতা বরুণ ধাওয়ান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাবা হতে চলেছেন অভিনেতা বরুণ ধাওয়ান। অন্তঃসত্ত্বা তাঁর স্ত্রী নাতাশা দালাল। সুখবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন অভিনেতা নিজেই।

শেয়ার করা সেই স্থিরচিত্রে দেখা যায়, হাঁটু গেড়ে বসে নাতাশার বেবি বাম্পে চুমু এঁকে দিচ্ছেন বরুণ। নাতাশার পরনে শর্ট ড্রেসে স্পষ্ট বোঝা যাচ্ছে বেবি বাম্প। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আমরা অন্তঃসত্ত্বা। আপনাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদ চাই।’ সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

বরুণের এই পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ঘনিষ্ঠ বন্ধুরা। তাঁদের মধ্যে রয়েছেন সামান্থা রুথ প্রভু, মৌনি রায়, জাহ্নবী কাপুর, মালাইকা আরোরা, সোনম কাপুর, গুরমিত চৌধুরি, অর্জুন কাপুর, ধর্মেশ, কৃতি শ্যানন, হর্ষবর্ধন কাপুর, শোভিতা ধুলিপালা, রোহন শ্রেষ্ঠা, জারা খান, সোফি চৌধুরী, ম্রুণাল ঠাকুর, চিত্রাঙ্গদাসহ অনেকে। এ ছাড়া হবু মা-বাবাকে ভালোবাসা উজাড় করেছেন দিয়েছেন অনুরাগীরাও।

প্রসঙ্গত, ২০২১ সালে দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বরুণ। দুই পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতে ধুমধাম করে আয়োজন হয়েছিল তাঁদের বিয়ে। আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে সাসওয়ান হ্রদের পাশে এক রিসোর্টে বসেছিল এই বিয়ের আসর।

জানা যায়, ৬ষ্ঠ শ্রেণিতে পড়ার সময় থেকেই একে অপরকে চেনেন বরুণ-নাতাশা। যদিও তখন তাঁরা নিছকই বন্ধু। এরপর কলেজ জীবনে ক্লাস টুয়েলভে পড়ার সময়কালে নাতাশার প্রেমে পড়েন অভিনেতা। এক সাক্ষাৎকারে বরুণ বলেছিলেন, ‘ক্লাস টুয়েলভে পড়ার সময়ে নাতাশার প্রেমে পড়ি। বাস্কেটবল ম্যাচের প্র্যাকটিসের সময়ে নাতাশা দূর থেকে হেঁটে আসছিল। তখনই প্রথম প্রেম অনুভব করেছিলাম।’

তবে শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। তিন-চারবার প্রত্যাখ্যাত হয়েছিলেন বরুণ। তবে হাল ছাড়েননি তিনি। সেই প্রেম থেকে পরিণয়। এবার তাঁরা দুই থেকে তিন হচ্ছেন।

এদিকে, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে আগামীতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। তাঁর বিপরীতে রয়েছেন সামান্থা রুথ প্রভু। সিরিজটি অবশ্য কবে মুক্তি পাচ্ছে, তা এখনও চূড়ান্ত হয়নি।

The short URL of the present article is: https://tvforumbd.com/w50q


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান