বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

বাবার তৃতীয় বিয়ের আগেই সাত পাক ঘুরছেন আমির-কন‍্যা ইরা!

ফোরাম প্রতিবেদক / ২২৪ জন দেখেছেন
আপডেট : জুলাই ২০, ২০২২
বাবার তৃতীয় বিয়ের আগেই সাত পাক ঘুরছেন আমির-কন‍্যা ইরা!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডে এখনো পাও রাখতে পারেননি ইরা খান। কিন্তু তাঁর জনপ্রিয়তা দেখার মতো। সোশ‍্যাল মিডিয়ায় ইরার অনুগামীর সংখ‍্যা ৬ লাখেরও বেশি। আমির খানের কন‍্যা হওয়ার জন‍্য তো বটেই, নিজের কাণ্ডকারখানা দিয়েও আলাদা একটা ফ‍্যানবেস তৈরি করে নিয়েছেন। ব‍্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন ইরা।

নিজের ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। আগের প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর নূপুরকে ডেট করছেন তিনি। তবে কোনোবারই প্রেমটা কারোর থেকে লুকিয়ে রাখেননি তিনি। ইরা বা তাঁর পরিবারের প্রতিটি অনুষ্ঠান, গেট টুগেদারেই বিশেষ অতিথি হয়ে আসেন নুপূর। এবার সম্ভবত বিয়েটাও সেরে ফেলতে চলেছেন দুজনে।

সম্প্রতি একটি ছবি দেখার পর ইরার বিয়ের গুঞ্জন তুঙ্গে উঠেছে। আসলে অতি সম্প্রতি নিজের ঠাকুমা জিনত হুসেনের সঙ্গে প্রেমিক নূপুর শিখরের আলাপ করিয়েছেন ইরা। আমিরের সঙ্গে আগে থেকেই বেশ ভাল সম্পর্ক নূপুরের। এবার নিজের ঠাকুমার সঙ্গেও আলাপ করিয়ে পরিবারের সঙ্গে প্রেমিকের বন্ধনটা আরেকটু মজবুত করে দিলেন ইরা।

ইরা আর নূপুরের সম্পর্কের বয়স দু বছর। সোশ‍্যাল মিডিয়ায় প্রায়ই নিজেদের ঘনিষ্ঠ ছবি শেয়ার করতে থাকেন আমির কন‍্যা। যদিও তাঁরা কবে সম্পর্কটাকে বিয়েতে স্বীকৃতি দেবেন তা এখনো জানা যায়নি। এ বিষয়ে ইরা বা আমির কোনো মন্তব‍্য করেননি।

অনেক দিন আগেই দীর্ঘদিনের প্রেমিক মিশাল কৃপলানির সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে ইরার। সেই বিচ্ছেদ নিয়ে বেশ চর্চা হয়েছিল সোশ‍্যাল মিডিয়ায়। এরপর লকডাউনের সময়েই একে অপরের কাছাকাছি আসেন নূপুর ও ইরা। এমনকি এও শোনা যায়, বাবা আমিরের মহাবলেশ্বরের ফার্ম হাউসে নূপুরের সঙ্গে একত্রে ছুটিও কাটিয়ে এসেছেন ইরা।

মাস কয়েক আগে ইরার জন্মদিনের পার্টিতে আলাদা করে নজর কেড়েছিলেন নূপুর। জলের মধ‍্যে প্রেমিককে জড়িয়ে ধরে ছবি তুলেছিলেন ইরা। শুধু তাই নয়, সৎ মা কিরণ রাওকেও দেখা গিয়েছিল পুলের জলে ইরার সঙ্গে ছবি তুলতে। সব মিলিয়ে দুই পক্ষকে নিয়েই পার্টিতে মেতেছিলেন আমির।

The short URL of the present article is: https://tvforumbd.com/rhoi


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান