মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

বাপ্পীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

ফোরাম প্রতিবেদক / ৪৯ জন দেখেছেন
আপডেট : জুন ২৮, ২০২৩
বাপ্পীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গত বছর দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর চলচ্চিত্রে ব্যাক করেন ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস। সিনেমাটি মুক্তির আগ মুহূর্তে গুঞ্জন উঠে—অভিনেতা বাপ্পী চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অপু।

দুই তারকার প্রেমের গুঞ্জন নিয়ে সেই সময় সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে বিভিন্ন কথা হলেও তখন স্পষ্ট কোনো মন্তব্য পাওয়া যায়নি নায়িকার। তবে স্বামী চিত্রনায়ক শাকিব খানের প্রতি অভিনেত্রী যে সবসময়ই আনুগত্য, সে কারণে কিছুটা ধোঁয়াশা ছিল।

বাপ্পীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে এবার খোলামেলা কথা বললেন অপু। অভিনেত্রী যা বললেন, তা শুনলে চোখ কপালে উঠে যাবে আপনার। উঠাই স্বাভাবিক। কারণ, পরিকল্পনা করেই নাকি এই গুঞ্জন ছড়িয়েছিলেন।

অবাক করার মতো হলেও এটাই যে সত্য। অপু নিজেই জানিয়েছেন এ কথা। ঈদ উপলক্ষে একটি টেলিভিশনের অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়ে সেখানে এক প্রশ্নের জবাবে নিজের গোপন সত্য প্রকাশ করেন নায়িকা।

কিন্তু কেন পরিকল্পনা করে প্রেমের গুঞ্জন উঠিয়েছিলেন, সেই বিষয়েও কথা বলেছেন তিনি। এ নায়িকা বলেন, সিনেমায় ব্যাক করছিলাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার মাধ্যমে। দীর্ঘদিন পর নায়িকা হিসেবে ফিরছি, সাধারণ দর্শকের দৃষ্টি আকর্ষণের জন্য পরিচালক দেবাশীষ দাদা ও বাপ্পীর সঙ্গে মিলেই এই পরিকল্পনা করেছিলাম আমরা।

অপু আরও বলেন, পরিকল্পনাটা অবশ্য কাজেও দিয়েছে। ফিরেই সবার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হই।

The short URL of the present article is: https://tvforumbd.com/4uom


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান