বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

বাপ্পি লাহিড়ীর মৃত‍্যুর পর রিয়েলিটি শোয়ের সম্প্রচার শুরু

ফোরাম প্রতিবেদক / ২৫৩ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৫, ২০২২
বাপ্পি লাহিড়ীর মৃত‍্যুর পর রিয়েলিটি শোয়ের সম্প্রচার শুরু
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পাঁচ বছরের অপেক্ষা। কিংবদন্তি সুরকার তথা গায়ক বাপ্পি লাহিড়ীর মৃত‍্যুর পর সম্প্রচার শুরু হল তাঁর শেষ রিয়েলিটি শো ‘সুরোঁ কা একলব‍্য- আন্দাজ ওহি আওয়াজ নয়ি’। দীর্ঘ অপেক্ষার পর দূরদর্শনে সম্প্রচার শুরু হল এই রিয়েলিটি শোয়ের। আরো একবার তাজা হয়ে উঠল বাপ্পি লাহিড়ীর স্মৃতি।

সেই ২০১৭ সালে প্রকাশ‍্যে এসেছিল সুরোঁ কা একলব‍্য রিয়েলিটি শোয়ের প্রোমো। জনপ্রিয় সঙ্গীতশিল্পী শান গেয়েছিলেন শোয়ের থিম সংটি। বিচারকের আসনে বাপ্পি লাহিড়ী ছাড়াও দেখা গিয়েছিল যতীন পণ্ডিত এবং ইসমাইল দরবারকে। শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন আভাস যোশী।

কিন্তু এত দেরি করে কেন সম্প্রচার শুরু হল শোয়ের? জানা যাচ্ছে, কিছু আইনি জটিলতার জন‍্য এতদিন সম্প্রচার আটকে ছিল শোয়ের। যখন ছাড়পত্র পেল তখন আর নেই বাপ্পি লাহিড়ী। মোট ৫২ পর্বের এই রিয়েলিটি শোকে তিন ভাগে ভাগ করা হয়েছিল। অডিশন পর্বের পর গালা রাউন্ড এবং সবশেষে ফিনালে।

রিয়েলিটি শোটির প্রযোজক গজেন্দ্র সিং প্রয়াত বাপ্পি লাহিড়ীর প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, শোয়ের উদ্দেশ‍্য হল পুরনো এবং নতুন প্রজন্মের মধ‍্যে সেতুবন্ধন করা। বাপ্পি দার সঙ্গীত জগতের প্রতি অবদান অমর হয়ে থাকবে। দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে, কুছ কুছ হোতা হ‍্যায় এর মতো নব্বই দশকের ব্লকবাস্টার দিয়ে রাজত্ব করেছেন যতীন পণ্ডিত।

আর ইসমাইল দরবার হাম দিল দে চুকে সনম, দেবদাসের মতো চিরস্মরণীয় ছবির সঙ্গীতের নেপথ‍্যে রয়েছেন। শো টা প্রতিভা এবং ভিন্নতা দিয়ে পরিপূর্ণ কিন্তু তবুও দর্শকদের মনের কাছাকাছি পৌঁছে যাবে বলে বিশ্বাস প্রযোজকের। প্রতি শনি ও রবিবার রাত ৮-৯ টা দূরদর্শনে সম্প্রচারিত হয় সুরোঁ কা একলব‍্য।

গত ১৫ ফেব্রুয়ারি মুম্বইয়ের হাসপাতালে প্রয়াত হন ‘ডিস্কো কিং’। দীর্ঘ অসুস্থতার পর মুম্বইয়ে নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন তিনি। বাপ্পি লাহিড়ীর মৃত‍্যু নিঃসন্দেহে ভারতীয় সঙ্গীত জগতের এক অপূরণীয় ক্ষতি।

The short URL of the present article is: https://tvforumbd.com/yraf


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান