মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

বাথটবে শুয়ে তুমুল ভাইরাল পূজা!

ফোরাম প্রতিবেদক / ৫৩ জন দেখেছেন
আপডেট : আগস্ট ৯, ২০২৩
বাথটবে শুয়ে তুমুল ভাইরাল পূজা!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

পূজা বন্দ্যোপাধ্যায়কে নিশ্চয় চেনেন! বাংলা সিনেমা ও হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ পূজা! দেব-জিতের সঙ্গে রয়েছে পূজার সিনেমা! হিন্দি ধারাবাহিকেও দেখা গিয়েছে তাঁকে। কিন্তু বিয়ের পর ধীরে ধীরে কাজ কমিয়েছেন পূজা! এখন তিনি এক সন্তানের মা! সংসার ও সন্তানকে সামলে পূজা কিন্তু করছেন টুক-টাক কাজও! পূজার সোশ্যাল মিডিয়াতে গেলেই দেখতে পাওয়া যায় নতুন নতুন মডেলিং, ফটোশ্যুট করছেন তিনি। আর সেই সব ছবি ভিডিও বেশ ভাইরালও! সম্প্রতি এমন এক ফটোশ্যুটের জন্য চর্চায় উঠে এসেছে পূজার নাম!

সম্প্রতি পূজাকে দেখা গিয়েছে বাথটবে ফটোশ্যুট করতে দেখা গিয়েছে। সেখানে দেখা গোলাপি হট পোশাকে বাথটবে শুয়ে আছেন পূজা! পায়ে সাদা স্নিকার! জুতো পরেই বাথটবে শুয়ে পরেছেন তিনি। অফ সোল্ডার হট পোশাকে মন কেড়েছেন পূজা! বহু মানুষ নায়িকার এই ছবি দেখে প্রশংসা করেছেন। তবে এই পোস্টেই ট্রোলড হতে হয় পূজাকে!

দেখা যায় পূজার পোস্টে কমেন্টের পর কমেন্টের ঝড় বয়ে যাচ্ছে! সেখানে একজন লিখেছেন, “ম্যাম আপনি হয়ত ভুলে গেছেন যে আপনার স্নান হয়ে গেছে। তারপরেও স্নিকার পরে আপনি বাথটবে! ওগুলো ভিজে যাবে তো! ” আবার কেউ লিখেছন, ‘জুতো পরে বাথটবে? নোংরা হবে তো!’

আবার একজন লিখেছেন, “আপনাকে সব রকম ভাবেই সুন্দর দেখতে লাগে।” মোট কথা এই পোস্ট এখন চর্চায়! বহু মানুষ তাঁর এই ছবিতে কমেন্ট করেছেন! এছাড়াও ইনস্টাগ্রামে পূজার বহু হট ভিডিও রয়েছে। স্বামী কুণালের সঙ্গে ও ছেলের সঙ্গেও ছবি ভিডিও রয়েছে নায়িকার! ভাইরাল প্রায় সবকটি ভিডিওই! তবে পূজাকে কী আবার সিনেমা সিরিয়ালে দেখা যাবে? সে বিষয়ে আপাতত কিছু জানাননি তিনি। তবে আপাতত মডেলিংয়েই ব্যস্ত নায়িকা!

The short URL of the present article is: https://tvforumbd.com/cmf3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান