মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

বাজেট ১৬ কোটি, চমকে দিয়ে সিনেমার আয় ৪০০ কোটি

ফোরাম প্রতিবেদক / ৭০ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২২, ২০২২
বাজেট ১৬ কোটি, চমকে দিয়ে সিনেমার আয় ৪০০ কোটি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতীয় কন্নড় ইন্ডাস্ট্রির এক সিনেমা চমক দেখিয়েছে। মাত্র ১৬ কোটি রূপি বাজেটের সিনেমাটি বিশ্বব্যাপী ৪০০ কোটি রূপি আয় করে হইচই ফেলে দিয়েছে। আলোচিত এই সিনেমাটির নাম ‘কানতারা’। গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পায় ঋষভ শেঠি পরিচালিত এ সিনেমা।

মুক্তির পর বক্স অফিস দাপিয়ে বেড়ায় ‘কানতারা’। বক্স অফিস তো বটেই, দর্শকদের মনেও দারুণ সাড়া ফেলেছে এই সিনেমা। স্বল্প বাজেটের এই সিনেমা মোটা অঙ্কের অর্থ আয় করেছে।

ভারতীয় সিনেমা সংশ্লিষ্ট ওয়েবসাইট টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা ঋষভ শেঠি নিজেই পরিচালক। অভিনয় ও পরিচালনার জন্য তিনি ৪ কোটি রূপি নিয়েছেন। এ সিনেমার সুধাকর চরিত্রে অভিনয়কারী প্রমোদ শেঠি নিয়েছেন ৬০ লাখ রূপি। লীলা চরিত্রে রূপ দেওয়া অভিনেত্রী সপ্তমী গৌড়া নিয়েছেন ১ কোটি। বন কর্মকর্তা মুরালিধরের চরিত্রে অভিনয় করে নিয়েছেন ১ কোটি রূপি।গল্পের প্রধান প্রতিপক্ষ ও রাজার বংশধর দেবেন্দ্র চরিত্রে অভিনয় করে অচ্যত কুমার ৪০ লাখ রূপি নিয়েছেন।

গত ৩০ সেপ্টেম্বর কর্ণাটকের ২৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘কানতারা’। একই সময়ে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপ, মধ্যপ্রাচ্য এবং অস্ট্রেলিয়ায় মুক্তি পায় এটি। কন্নড় ভাষায় সাফল্যের পর গত ১৪ অক্টোবর হিন্দি, ১৫ অক্টোবর তেলেগু ও তামিল ভাষায় মুক্তি পায় এটি। প্রথমে হিন্দি সংস্করণটি ভারতের ৮০০টির বেশি স্ক্রিনে মুক্তির ঘোষণা করা হয়েছিল; পরে এটি ২ হাজার ৫০০ স্ক্রিনে মুক্তি দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান