মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

বাগদান সারলেন শোভন-সোহিনী?

বিনোদন ডেস্ক / ২৩ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২৪
বাগদান সারলেন শোভন-সোহিনী?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায় যে প্রেম করছেন তা এখন টলিপাড়ায় অনেকেরই জানা। সোহিনী-শোভন নিজেরা আনুষ্ঠানিক ভাবে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি ঠিকই। আড়ালে রাখলেও সম্পর্ক যে আছে তা তারা বেশ বুঝিয়ে দিয়েছেন।

এই তো কিছু দিন আগেই দু’জন মিলে ঘুরে এসেছেন বরফের দেশ সুইডেন থেকে। একসঙ্গে ছবি পোস্ট না করলেও যে জায়গায় দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন দু’জনে সেটা একই। ফলে একটা অসুবিধা হয়নি বাকিদের যে তারা দুজন এক সাথেই ছেলেন। এর ই মধ্যে সোমবার একটি ভিডিও পোস্ট করেন শোভন। ‘প্যায়ার কা নাগমা’ গাইছেন গায়ক। সেই ভিডিওতে দেখা যায় গায়কের ডান হাতের অনামিকায় একটা আংটি জ্বলজ্বল করছে। তা হলে কি বিদেশে বেড়াতে গিয়ে বাগদান সেরে ফেললেন শোভন-সোহিনী?

এই ভিডিও প্রকাশ্যে আসার পরে অনেকেরই মনে একটি প্রশ্ন উঁকিঝুঁকি দিচ্ছে। ক্যামেরার নেপথ্যে কে?

আর শোভনের আঙুলে আংটি দেখে অনেকেরই জল্পনা, দু’জনে বোধহয় সম্পর্কের ক্ষেত্রে আরও এক ধাপ এগিয়ে গিয়েছেন। সেটা আদৌ কতটা সত্যি সেটা অবশ্য জানা যায়নি। শোভন মাঝেমাঝেই সোহিনীর সঙ্গে তাঁর ছবি পোস্ট করেন। কিছুক্ষণ পরে আবার তা সমাজমাধ্যম থেকে সরিয়েও নেন। বেশ কয়েক বার এমন হয়েছে। আর প্রতিবারে মত এবার কিন্তু ভিডিওটি শোভন সমাজমাধ্যম থেকে মুছে ফেলেননি।

তবে সমাজমাধ্যমে দু’জনের ছবি থাক আর না থাক, তাঁদের প্রেম যে বেশ গাঢ় হয়েছে, তা স্পষ্ট হয়ে উঠেছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/plzo


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান