সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

বাইকুল্লা জেলে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী

ফোরাম প্রতিবেদক / ৩৮৩ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১০, ২০২০
বাইকুল্লা জেলে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আবারও জামিনের আবেদন করলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সেই আবেদনের শুনানি হবে।

সুশান্তকে মাদক সরবরাহ করার অভিযোগে বুধবার (৯ সেপ্টেম্বর) রিয়াকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল বুরো (এনসিবি)। বুধবার (৯ সেপ্টেম্বর) একবার জামিনের আবেদন করেছিলেন রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে। সেই আবেদন খারিজ করে ২২ সেপ্টেম্বর পর্যন্ত তাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠান দায়রা আদালতের বিচারক।

বৃহস্পতিবার রিয়াকে আবারো ‘নির্দোষ’ দাবি করে জামিনের আবেদন করেন মানশিন্ডে। আবেদনে বলা হয়েছে, ‘রিয়া কোনও অপরাধ করেনি। তাকে মিথ্যা ফাঁসানো হয়েছে।’

বুধবার রাতটা দক্ষিণ মুম্বাইয়ে এনসিবির দফতরেই ছিলেন রিয়া। বৃহস্পতিবার সকাল সোয়া দশটায় সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় বাইকুল্লা জেলে। মুম্বাইয়ের এটিই একমাত্র মহিলাদের জন্য জেল। এই জেলেই রয়েছেন শিনা বরা হত্যাকাণ্ডে অভিযুক্ত ইন্দ্রানী মুখোপাধ্যায় ও ভীমা-কোরেগাঁও মামলার অন্যতম অভিযুক্ত সমাজকর্মী সুধা ভরদ্বাজ।

গতকালই রিয়াকে স্থানান্তরিত করা হয় মহিলা সেলে। সম্ভবত তাঁর সঙ্গেই থাকার কথা ছিল শিনা হত্যা কাণ্ডে গ্রেফতার ইন্দ্রাণীর। এর আগের দিন রাতে রিয়া ছিলেন এনসিবি হেড কোয়াটারে। তিনি সারা রাত পায়চারী করে কাটিয়েছেন বাইকুলা জেলে।

রিয়াকে ১ নম্বর সেলে রাখা হয়েছে। যার তিন দিকে দেওয়াল। একদিকে গ্রিল থাকে। এখানেই দুপুরে ও রাতের সবজি, ডাল রুটি খান। কয়েদিদের শোয়ার জন্য চাটাই আর চাদর দেওয়া হয়। সেই চাটাই মাটিতে পেতে শুয়ে রাত কাটালেন রিয়া। আপাতত ১৪ দিন হেফাজতেই কাটাতে হবে রিয়াকে। 

রিয়া ছাড়া এনসিবির গ্রেফতার করা আরও পাঁচ জনকেও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। এই পাঁচ জন হলেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, অভিনেতার পরিচারক দীপেশ সবন্ত এবং দুই অভিযুক্ত মাদক পাচারকারী জাইদ ভিলাত্রা ও আব্দেল বসিত পরিহার।

শৌভিক, স্যামুয়েল ও দীপেশের বিরুদ্ধে ও মাদক জোগাড় ও সুশান্তকে মাদক জোগান দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

সরকারি কৌঁসুলি অতুল সরপাণ্ডে জানিয়েছেন, জামিনের জন্য শৌভিক ও দীপেশও আবেদন জানিয়েছেন। আগামী কাল তাদের আবেদনের শুনানি হবে।

গত ১৪ জুন মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

The short URL of the present article is: https://tvforumbd.com/g4h8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান